Friday , April 19 2024
Breaking News
Home / Entertainment / জানা গেল যত দিনের সাজা হতে পারে শ্রাবন্তীর

জানা গেল যত দিনের সাজা হতে পারে শ্রাবন্তীর

বিগত বেশ কয়েক দিন ধরে টলিউড সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী যোগাযোগ মাধ্যমে এক পোষ্টকে ঘিরে বেশ আলোচনায় আসেন। সেই পোষ্টে দেখা যায় তিনি এক বেজির গলায় শিকল দিয়ে বেঁধে হাতে তুলে ছবি তুলেছেন। এই নিয়ে যোগাযোগ মাধ্যমে শুরু হয় নানা বিতর্ক। কেন তিনি একটি বন্য প্রাণীকে গলায় শিকল বাঁধলেন। বন্যপ্রাণী অপরাধ নিয়ন্ত্রণ সেলে তাকে গত  ১৪ মার্চ ( March ) প্রায় ৮ ঘণ্টার মত জেরাও করা হয়েছে। এই পর্যন্ত তাকে তিনবার জেরা করা হয়েছে। এই ঘটনায় দোষী প্রমাণিত হলে তাকে ৩ থেকে ৭ বছর সাজা ভোগ করতে হতে পারে।

একটি সনিমোর শুটংয়েরে সময়, ১৫ জানুয়ারি ( January ) শ্রাবন্তী একটি বজেরি গলায় ব্যাজ বাঁধা একটি ছবি তোলনে এবং এটি সোশ্যাল মডিযি়ায় পোস্ট করনে। বষিয়টি দশেরে বন্যপ্রাণী অপরাধ নযি়ন্ত্রণ সলেরে নজরে আস।এক মাস পর শ্রাবন্তীকে ডকে পাঠানো হয়।

জানা গছে, শুটংয়েরে সময় যারা উপস্থতি ছিলেন তাদরেও ডাকা হয়ছে। গত ৮ ও ৯ র্মাচ তাদরে জবানবন্দি রর্কেড করা হয়। ওই বক্তব্য যাচাই-বাছাই করে কছিু প্রশ্ন ওঠে। আসলে সোমবার ( Monday ) ফরে তলব করা হয় শ্রাবন্তীক।এ ঘটনায় অভিনিত্রেী ভরত হাতরি ( Bharat Hatari ) গাড়চিালককওে আটক করা হয়ছে। মঙ্গলবার ( Tuesday ) (১৫ র্মাচ) তাকে আদালতে তোলা হব। এছাড়া এদনি বধিান নগর আদালতে হাজরিা দবেন শ্রাবন্তী। সেখানে তার বক্তব্য রের্কড করা হব।

উল্লেখ্য, বন্য প্রানীর স্বাধীনতা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছে অনেক সংস্থা। বিশ্বব্যাপী বন্য পশু-পাখি শিকারের বিরুদ্ধেও নেয়া হয়েছে কড়া সিদ্ধান্ত। যেখানে বন্য প্রাণী রক্ষার জন্য নির্বিঘ্নে কাজ করে যাচ্ছে বণ্য প্রাণী সংরক্ষন অধিদপ্তর। সেখানে শ্রাবন্তীর বন্য প্রানীদের প্রতি এমন আচরন দেখে পশু নিরাপত্তা আইনে মামলা হয় তার বিরুদ্ধে।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *