Wednesday , April 24 2024
Breaking News
Home / Entertainment / কষ্ট নিয়ে ভারতে ফিরলেন সানি লিওনের স্বামী

কষ্ট নিয়ে ভারতে ফিরলেন সানি লিওনের স্বামী

বলিউডের বহুল আলোচিত শিল্পী সানি লিওন বাংলাদেশে ( Bangladesh ) আসাকে কেন্দ্র করে নেট দুনিয়ায় বিভিন্ন প্রসংগের দ্বার উম্মোচিত হয়েছিল। গত শনিবার বিকেলে সানি লিওনের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে তার ঢাকায় অবস্থানের বিষয়টি সবাইকে নিশ্চিত করেছিলেন। সেলফির মাধ্যমে ঢাকায় ( Dhaka ) আসার বিষয়টি নিশ্চিত করেছেন সানি লিওন। সংগীতশিল্পী ও গানবাংলার চেয়ারম্যান কৌশিক হোসেন তাপসের ( Kaushik Hossain Tapas ) তোলা সেলফিতে ছিলেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল ওয়েবারও। তার হঠাৎ করে বাংলাদেশে ( Bangladesh ) আগমনের ব্যাপরটি সবার ভিতরে কৌতুহলের ধোয়াশার সৃষ্টি করেছিল। তবে সকল ধোয়াশার অবশান ঘটিয়ে গতকাল (১৩ মার্চ) সকালের ফ্লাইটে ভারতের ( India ) উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেন এই জনপ্রিয় বলিউড তারকা।

বিয়েতে ঢাকায় ( Dhaka ) এসেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সানি লিওন। প্রায় ১৬ ঘণ্টা অবস্থানের পর গতকাল (১৩ মার্চ) সকাল ৯টা  ২০ মিনিটের একটি ফ্লাইটে তিনি ভারতে ফিরে যান। তবে স্বামীর সঙ্গে সানি লিওনের ঢাকা সফর নিয়ে অনেক বিভ্রান্তি তৈরি হয়েছে। হঠাৎ তার আগমনকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তুমুল আলোচনা। অবশ্যই, তাকে ঘিরে রহস্যের জন্য উপযুক্ত কারণ রয়েছে।

২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তির মাধ্যমে সানি লিওনকে ( Sunny Leone ) বাংলাদেশ সফরের অনুমতি দেওয়া হয়। সানি লিওনের ওয়ার্ক পারমিট ৯ মার্চ অন্য একটি বিজ্ঞপ্তিতে প্রত্যাহার করা হয়েছিল। কারণ দেওয়া হয়েছে যে সানি লিওন একটি ভিন্ন নামে তার পরিচয় (নাম) লুকানোর অনুমতি নিয়েছিলেন, নিজেকে একজন মার্কিন নাগরিক হিসাবে দেখিয়েছিলেন। বিষয়টি জানার পর তথ্য মন্ত্রণালয় তার (সানি লিওন)বাংলাদেশে ( Bangladesh ) আসার অনুমতি বাতিল করেছে। এমন পরিস্থিতিতে সানির আকস্মিক ঢাকা সফর আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে আসে।

নেট দুনিয়ায় অনেকের প্রশ্ন, অনুমতি বাতিল করেও সানি লিওন কীভাবে বাংলাদেশে ( Bangladesh ) এলেন? কেউ আবার মন্তব্য করেছেন, গোপনে শুটিং করতে এসেছেন সানি! যদিও এর কিছুই হয়নি। সানি ও তার বন্ধুরা টুরিস্ট ভিসায় এসেছেন। বিয়ের আমন্ত্রণ রক্ষা করতেই এই সফর। অভিনেত্রী ঠিক তাই করেছেন। কাজ বা মজুরির সাথে এর কোনো সম্পর্ক ছিল না। কারণ এর আগে তাপস-মুন্নি দম্পতির উদ্যোগে টিএম রেকর্ডসের ব্যানারে দুটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন সানি লিওন। যার সুবাদে তাদের মধ্যে দারুণ সম্পর্ক গড়ে উঠেছে। এবার তার প্রমাণ পাওয়া গেল। তবে বাংলাদেশে ( Bangladesh ) সানি লিওনের অজ্ঞাতনামা নিয়ে বিতর্কের কারণে অনেক কষ্ট পেয়েছেন ড্যানিয়েল ওয়েবার। তার মতে, সানি লিওন তার নাম গোপন করেননি। সবাই জানেন নায়িকার আসল নাম করণজিৎ কৌর। আর তাই পরিচয় গোপন রাখার প্রশ্নই আসে না।

উল্লেখ্য, গত শনিবার (১২ মার্চ) বিকেল ৫টা ০৪ মিনিটে সানি লিওন তার ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে জানান, তিনি বাংলাদেশে ( Bangladesh ) এসেছেন। ক্যাপশনে লেখা, বাংলাদেশে ( Bangladesh ) এসে তিনি (সানি লিওন) খুবই আনন্দিত এবং তার কিছু সময় বাদে আরেকটি ছবি পোস্ট করেন সানি লিওন। সেখানে তাকে স্বামী ড্যানিয়েল ওয়েবার ও সঙ্গীতশিল্পী কৌশিক হোসেন তাপসের ( Kaushik Hossain Tapas ) সঙ্গে দেখা যায়। সেই পোস্টে সানি লিখেছেন, ঢাকায় ( Dhaka ) পরিবারের সঙ্গে মজার মুহূর্ত। পরে তাপসের মেয়ের বিয়ের একটি ভিডিও প্রকাশ করা হয় যেখানে বর্তমান প্রজন্মের জনপ্রিয় গায়িকা ফাতিমা তুজ জাহরার ( Fatima Tuj Zahrar ) গাওয়া ঐশ্বরিয়ার দুষ্টু পোলাপাইন গানে নাচতে দেখা যায় সানি লিওনকে ( Sunny Leone )। উপস্থিত সকলকে সহ সমগ্র বিয়ের অনুষ্ঠানকে কিছু সময়ের জন্য সম্পুর্ন মাতিয়ে রাখেন এই জনপ্রিয় অভিনেত্রী তবে তার বাংলাদেশে ( Bangladesh ) ভ্রমনের জটিলতাকে কেন্দ্র করে উদ্বেক প্রকাশ করেছেন বলে বিভিন্ন সামাজিক গনমাধ্যমে জানা যায়।

 

About Syful Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *