Wednesday , April 17 2024
Breaking News
Home / Countrywide / হাসিনা আপার কথা শুনতে রাজি না হলে, রেহানা আপা আমাকে ফোন করেন: শামীম ওসমান

হাসিনা আপার কথা শুনতে রাজি না হলে, রেহানা আপা আমাকে ফোন করেন: শামীম ওসমান

নারায়ণগঞ্জের বহুল আলোচিত নেতা শামিম ( Shamim ) ওসমান। তিনি নারায়ণগঞ্জের ( Narayanganj ) ৪ আসনের সংসদ সদস্য। নারায়ণগঞ্জের রাজনৈতিক অঙ্গনে তার আধিপত্য দীর্ঘ দিনের। আওয়ামীলীগের দূর্দিনে দলের কান্ডারী হিসেবে পরিচিত। রবিবার ( Sunday ) অর্থাৎ ১৩ মার্চ বিকেলের ( March ) দিকে নারায়ণগঞ্জের ( Narayanganj ) চাষাঢ়া রাইফেল ক্লাবে আওয়ামীলীগের কর্মী সভায় শামীম ওসমান বলেন, রাজনীতি হচ্ছে একটা কৌশল। আমাদের বুদ্ধি যেখানে শেষ, সেখানে আমাদের নেত্রীর বুদ্ধি শুরু হয়। তিনি আরও বলেন, আমাকে একাধিকবার মন্ত্রীর হবার জন্য প্রস্তাব করা হয় কিন্তু আমি রাজি হইনি।

তিনি বলেন, আজকে যারা বড় বড় কথা বলে, তারাই আওয়ামী লীগের ( Awami League ) হাল ধরেছে। আমরা সে সময় এক বেলা খেয়েছি, অন্য বেলায় ভাত না খেয়ে থেকেছি । এটা নিয়েও অনেকে মজা করে।

শামীম ওসমান বলেন, নেতা জনসভায় একাধিকবার বলেছেন, আওয়ামী লীগের ( Awami League ) সমাবেশ হলে নারায়ণগঞ্জ থেকে শামীমের মি ছিল আসার অপেক্ষায় থাকতাম। তারপর তাড়িয়ে দিতাম।

তিনি বলেন, অনেকেই বলেছেন আমি দেশে নেই। আমি দেশ ছেড়ে চলে এসেছি। তারা হয়তো জানেন না, নেত্রীর নির্দেশে আমি দেশ ছেড়েছি। আপা আমাকে যেভাবেই হোক চলে যেতে বললেন। আমি আপার কথা শুনতে রাজি না হলে রেহানা ( Rehana ) আপা আমাকে বললেন। আমার স্ত্রীকে ফোন করে বলেছিলেন। আর জামাত শিবিরের হাতে পৃথিবী ছেড়ে যাওয়াকে আমি বুদ্ধিমানের কাজ মনে করি না।

প্রসঙ্গত, রাজনীতি একটা কৌশল যা বুদ্ধিমত্তা ও দূরদর্শিতার মাধ্যমে দলকে তার কাঙ্খিত লক্ষ্যে পৌছে নিয়ে যায়। বাংলাদেশের প্রেক্ষেপটে রাজনৈতিক পরিবেশ অত্যন্ত কঠিন। প্রতিকূল রাজনৈতিক পরিবেশ থেকে দলকে সুসজ্জিত ও নিয়ন্ত্রন করাই হলো নেতাদের কাজ। সুষ্ঠু রাজনীতির মাধ্যমে দেশের উন্নয়ন ও জনগনের কল্যাণ করবে রাজনীতিবিদরা এটাই সাধারন মানুষের প্রত্যাশা।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *