Friday , April 19 2024
Breaking News
Home / Countrywide / হাসপাতালে ভর্তি পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন

হাসপাতালে ভর্তি পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবুল মুহিতের ( Abul Maal Abul Muhith ) ছোটভাই, বাংলাদেশ সরকারের ( Government Bangladesh ) পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল ( AK Abdul ) মোমেন। আব্দুল মোমেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ( Sheikh Hasina ) সঙ্গে সংযুক্ত আরব আমিরাত ( United Arab Emirates ) সফরে যান। তারা সেখানে রাষ্ট্রীয় কাজ সম্পাদন করেন, পররাষ্ট্রমন্ত্রী পুনরায় রাষ্ট্রীয় সফরে তুরস্কে ( Turkey ) গিয়েছিলেন। তুরস্ক থেকে ফেরার সময়, অনেকটা হঠাৎ করেই বিমানের ভেতরেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

বিমানের ভিতরে কি করবেন? বুঝে উঠতে পারতেছিলেন না, তার সাথে থাকা সফরসঙ্গীরা (পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তাবৃন্দ)। বিমানের ভিতরে প্রাথমিক চিকিৎসা প্রদান করে তাঁকে অবজারভেশন রাখা হয়। সেইসাথে বিমানকে জরুরিভাবে অবতরণ করাবেন কিনা এটা নিও, দুশ্চিন্তার ভিতরে পড়তে হয়েছিল সফরসঙ্গীদের। অবশেষে বিমান শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ( Airport )ে অবতরণের পর জরুরী ভিত্তিতে তাকে সিএমএইচ নিয়ে যাওয়া হয়।

হঠাৎ অসুস্থ হয়ে পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেনকে ( AK Abdul Momen ) সম্মিলিত সামরিক হাসপাতালে ( Combined military hospital ) ভর্তি করা হয়েছে। পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানিয়েছেন, তুরস্ক থেকে বাংলাদেশে ফেরার একটি ফ্লাইটে অসুস্থ হয়ে পড়লে রোববার বিকেলে ( Sunday ) তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (রাজনৈতিক) শফিউল আলম জুয়েল ( Shafiul Alam Jewel ) জানান, পররাষ্ট্রমন্ত্রী ঢাকার সিএমএইচ হাসপাতালে পর্যবেক্ষণে রয়েছেন। তিনি আরো জানান, তার শারীরিক অবস্থা আগের চেয়ে এখন ভালো।গত ৭ মার্চ ( March ) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ( Sheikh Hasina ) সংযুক্ত আরব আমিরাত ( United Arab Emirates ) সফরে যান পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন। এরপর তিনি সফলভাবে তুরস্কে ( Turkey ) গিয়ে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন।

উল্লেখ্য, বিমানবন্দর ( Airport ) থেকে সরাসরি সিএমএইচে ( CMH ) নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসকবৃন্দ চিকিৎসা প্রদান করেন। যেহেতু বিমানের ভিতর অসুস্থ হয়ে পড়েছিলেন, চিকিৎসকরা কিছুটা দুশ্চিন্তায় পড়ে যান। যথাযথভাবে চিকিৎসা প্রদানের পর শ /ঙ্কামুক্ত হতে শুরু করেন তিনি। সর্বশেষ, চিকিৎসকবৃন্দ পর্যবেক্ষণে রাখার পর জানান, তিনি পুরোপুরি আশ”ঙ্কামুক্ত ও ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *