Wednesday , April 24 2024
Breaking News
Home / Countrywide / দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিয়ের অনুষ্ঠানে ব্যতিক্রম উপহার পেলেন জার্মান কন্যা আলিসা ও শুভ দম্পতি (ভিডিও)

দ্রব্যমূল্য বৃদ্ধিতে বিয়ের অনুষ্ঠানে ব্যতিক্রম উপহার পেলেন জার্মান কন্যা আলিসা ও শুভ দম্পতি (ভিডিও)

বর্তমান প্রেক্ষাপটে দ্রব্যমূল্য বৃদ্ধি অতীতের সকল রেকর্ড ভেঙ্গে ফেলেছে। বিশেষ করে বর্তমান সময়ে সয়াবিন তেলের দাম দ্বিগুনের থেকেও বেশি হওয়ায় সাধারন মানুষ অনেকটা হতাশ। সয়াবিন তেল নিয়ে যে সংকট সৃষ্টি হয়েছে এই বিষয়টির প্রতিবাদ করতে ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে কয়েকজন, যেখানে উপহার হিসেবে সয়াবিন তেল দেওয়া হলো। সাম্প্রতিক সময়ে জার্মান কন্যা অ্যালিসা ও বরিশালের ছেলে রাকিবুল আহসান ( Rakibul Ahsan ) শুভর বিবাহ সম্পন্ন হয়েছে, যে অনুষ্ঠানের বৌভাতে উপহার হিসাবে পাঁচ লিটার সয়াবিন তেল পান এই দম্পতি।

শুক্রবার বৌভাতের অনুষ্ঠানে তিন হাজার অতিথির মধ্যে পারভেজ রাসেল ( Pervez Russell ) নামে এক ব্যাক্তি ব্যতিক্রম উপহার হিসাবে পাঁচ লিটার সয়াবিন তেল দেন। পরে অনুষ্ঠানে এই ব্যতিক্রমী উপহার নিয়ে অনেক আলোচনা হয়।

বরিশাল সদর উপ-জেলার চরবাড়িয়া ( Charbaria )র উলাল বাটনা এলাকার বাসিন্দা ও চরবাড়িয়া ( Charbaria ) ইউনিয়ন আওয়ামী লীগের ( Awami League ) সভাপতি শহিদুল ইসলামের ( Shahidul Islam ) বাড়িতে বউভাত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপহার প্রসঙ্গে অতিথি পারভেজ রাসেল ( Pervez Russell ) বলেন, বর্তমান প্রেক্ষাপটে দেশের সবচেয়ে আলোচিত বিষয়গুলো হলো সয়াবিন তেলের মূল্যবৃদ্ধি বা তেল সংকট। এসব কারণে বিদেশি মেয়ের সঙ্গে দেশি ছেলের বিয়েতে বাড়তি আনন্দ দিতে এমন উপহার দেওয়া।

জামার্নিতে বরিশালের ছেলে রাকিব আহসান শুভর সঙ্গে পরিচয় হওয়ার পর আলিসার সঙ্গে বিয়ে হয়।

তবে বাঙালি রীতি অনুযায়ী ঢোল পিটিয়ে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়নি। তাই দেশেই তাদের বিয়ের অনুষ্ঠান হয়েছে। এর আগে বুধবার সন্ধ্যায় আলিসার শ্বশুর শহিদুল ইসলামের ( Shahidul Islam ) বাড়ি সাজানো হয় হলুদে।

যেখানে আলিসা এবং শুভকে  তাদের আত্মীয়রা হলুদ দিয়ে মাখাচ্ছে। অ্যালিসা এবং শুভ বিয়ের অনুষ্ঠানের জন্য পোশাক পরেছিলেন। তারা তাদের ৬ মাস বয়সী শিশু ও অ্যালিসার ( Alyssa ) বান্ধবী জেনিফারকে নিয়ে বাংলাদেশে ( Bangladesh ) এসেছেন।

প্রসঙ্গত, দ্রব্যমূল্য বৃদ্ধিতে সাধারন মানুষের দুর্ভোগের শেষ নাই, এটা কারোর কাম্য নয়। দ্রব্য মূল্য নিয়ন্ত্রন করতে সরকার সব রকম প্রচেষ্টা করবে এটাই জনগনের প্রত্যশা। নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সাধারন মানুষের নাগালের বাইরে চলে গেছে, যেটা সাধারন মানুষের জীবনে প্রভাব সৃষ্টি করছে। দ্রব্যমূল্য সংকট নিরসনে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে সরকার যেটা দেখতে চায় ক্রেতারা।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *