Wednesday , April 24 2024
Breaking News
Home / Entertainment / অনুমতি না পেলেও ঢাকায় এলেন সানি লিওন, জানা গেল কীভাবে তিনি এলেন

অনুমতি না পেলেও ঢাকায় এলেন সানি লিওন, জানা গেল কীভাবে তিনি এলেন

ভিসা বাতিল করার কথা শোনা গেলেও সানি লিওন এখন ঢাকায়। বাংলাদেশের ইসলামি সংগঠনগুলোর ব্যাপক আপত্তি থাকা সত্ত্বেও বাংলাদেশে ( Bangladesh ) প্রবেশ করেছেন সানি লিওন। সানি লিওন বাংলাদেশে ( Bangladesh ) আসার কারনে একটি ইসলামি সংগঠন প্রতিবাদ জানিয়েছে। ইসলামী ( Islamic ) সংগঠনটি দাবি সানি লিওন অচিরেই বাংলাদেশ থেকে চলে যাওয়ার কথা বলেছে। গানবাংলা চ্যানেলের ( GaanBangla Channel ) প্রধান নির্বাহী কর্মকর্তা তাপসের মেয়ের বিয়েতে পারফর্ম করতে বাংলাদেশে এসেছেন সানি লিওন।

পরপর দুবার বাংলাদেশে ( Bangladesh ) আসতে চেয়েছিলেন বলিউড তারকা সানি লিওন। ২০১৫ সালে, ইসলামী ( Islamic ) সংগঠনগুলির বাধার কারণে অভিনেত্রীকে বাংলাদেশে ( Bangladesh ) প্রবেশ করতে দেওয়া হয়নি। তবে তৃতীয়বারের মতো ঢাকায় ( Dhaka ) প্রবেশ করতে ব্যর্থ হওয়ার কথা ছিল তার।

সূত্র জানায়, গত  ২ মার্চ  তথ্য মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে বাংলাদেশে ( Bangladesh ) সানি লিওনের ( Sunny Leone ) ওয়ার্ক পারমিট বাতিল করা হয়। তবে শনিবার বিকেলে স্বামীর সঙ্গে ঢাকায় ( Dhaka ) পা রাখেন সানি লিওন।

এদিকে তথ্য মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা সত্ত্বেও তিনি কীভাবে এসেছেন তার জবাবে জানা গেছে, আমেরিকান পাসপোর্ট নয়, ভারতীয় পর্যটক ভিসায় বাংলাদেশে ( Bangladesh ) এসেছেন সানি। তার আসল নাম করণজিৎ কৌর ( Karanjit Kaur ) ওয়েবার।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ডিউটি ​​অফিসার মো. খায়রুল ( Md. Khairul ) বলেন, সানি লিওন ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে ( Bangladesh ) এসেছেন। তার প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকান নাগরিক হিসেবে এসেছিলেন। তার বৈধ ভিসা ছিল। সব কাগজপত্র ঠিক থাকায় অভিবাসন সম্পন্ন করেই অভিনেত্রীকে দেশে প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

তবে বাংলাদেশে ( Bangladesh ) প্রবেশের অনুমতি পেলেও তাকে শুটিং করতে দেওয়া হয়নি বলে জানিয়েছে অভিবাসন বিভাগ।

এর আগে মেসার্সের ( Messrs ) ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ ছবিতে অভিনয় করতে বাংলাদেশে ( Bangladesh ) আসার কথা ছিল সানি লিওনের ( Sunny Leone )। চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেট। ১০ বিদেশী শিল্পীদের সিনেমার শুটিংয়ের জন্য কাজের অনুমতি দেওয়া হয়েছিল কিন্তু সানি লিওনের ( Sunny Leone ) অনুমতি বাতিল করা হয়েছিল।

গত ৯ মার্চ মন্ত্রণালয়ের ফিল্ম-১ শাখা থেকে মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেট প্রযোজক মো. সেলিম খানকে পাঠানো এক চিঠিতে মেসার্সের ব্যানারে চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের মাধ্যমে ১০ জনকে কাজের অনুমতি/ওয়ার্ক পারমিট দেওয়া হয়। ভারতীয় অভিনেতা ও কলাকুশলী এবং মার্কিন অভিনেত্রী করণজিৎ কউর ওয়েবারসহ মোট ১১ জন আসন্ন ছবি সোলজার-এ অভিনয় করবেন। অনিবার্য কারণে আমেরিকান অভিনেত্রী করণজিৎ কৌর ওয়েবারের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়েছে।

এদিকে জানা গেছে, গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নি ও চ্যানেলের প্রধান নির্বাহী কর্মকর্তা তাপসের মেয়ের বিয়ের আমন্ত্রণে বাংলাদেশে এসেছেন সানি লিওন। রোববার রাতে ঢাকার একটি বিখ্যাত হোটেলে জমকালো বিয়ে অনুষ্ঠিত হবে। এতে তিনি পারফর্মও করবেন।

সানি লিওন সকল বৈধ কাগজ নিয়ে বাংলাদেশে প্রবেশ করেছেন। তিনি ভারতীয় নাগরিক হিসেবে বাংলাদেশে এসেছেন। বাংলাদেশে সানি লিওন ছবিতে অভিনয় করার অনুমতি পায়নি। তার বাংলাদেশে আসাতে ক্ষু’দ্ধতা প্রকাশ করেছে একটি ইসলামি সংগঠন।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *