Friday , April 19 2024
Breaking News
Home / Entertainment / শাহরুখের সাথে সম্পর্কচ্ছেদের পথে হেঁটেছিলেন গৌরী, কারন জানালেন নিজেই

শাহরুখের সাথে সম্পর্কচ্ছেদের পথে হেঁটেছিলেন গৌরী, কারন জানালেন নিজেই

বলিউডে নায়ক-নায়িকাদের প্রেমের গল্প নতুন কিছু নয়। তবে শাহারুখ ও গৌরির প্রেমের গল্প বলিউড সিনেমাকেও হার মানায়। তাদের বিয়ে হয়েছে তিন দশক পেরিয়ে গেছে। দুজনের মধ্যে সম্পর্কের শুরুটা ছিল বেশ কঠিন। এক জন্মদিনের পার্টিতে তাদের প্রথম পরিচয়। সেখান থেকেই প্রেমের সূচনা। তার পর রোমান্স পরে সেটা বিয়েতে গড়ায়। দম্পতি বিয়ের সিদ্ধান্ত নিতে বেশি সময় নেয়নি। তবে বিয়ের সিদ্ধান্ত নেওয়ার মধ্যেই শারুখের সাথে সম্পর্ক ছিন্ন করতে চেয়েছিলেন গোরী।

করণ জোহরের চ্যাট শোতে ডিভোর্সের খবর ফাঁস করেন গৌরী নিজেই। “আমি তখন কলেজে ছিলাম,” সে স্মরণ করে। বয়স কম ছিল। ভাবলাম এত কম বয়সে বিয়ে করাটা ভুল হবে।

শাহরুখের স্ত্রী যোগ করেছেন, “শাহরুখ আমার উপর অনেক কর্তৃত্ব দেখিয়েছেন।”

এদিকে গৌরী নিজের মতো হতে চেয়েছিলেন। বন্ধুদের সাথে সময় কাটানো, তার ইচ্ছামত সবার সাথে থাকা ছাড়া সে আর কোন উপায় দেখল না। আর তাই বলিউড বাদশার সঙ্গে সম্পর্ক থেকে সাময়িক বিরতি চেয়েছিলেন তিনি। তবে সেই বিচ্ছেদ বেশিদিন স্থায়ী হয়নি। দূরত্ব সইতে না পেরে শাহরুখের কাছে ফিরে আসেন গৌরী।

তবে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেনি গৌরীর পরিবার। কারণ সিনেমায় শাহরুখের ক্যারিয়ার এখনও শুরু হয়নি। তখনও বেকার ছিলেন কিং খান ( King Khan )। গৌরীর বয়স ২১ বছর। শাহরুখের বয়স মাত্র ২৫। দুজনের ধ’র্মও আলাদা। তবে শাহরুখ ও গৌরী তাতে কান দেননি। ১৯৯১ সালের ২৫ অক্টোবর ( October ) দিল্লিতে ( Delhi ) তাদের বিয়ে হয়। বাঁধে বিপদ আছে। প্রথমে তাদের বিয়ে কেউ মেনে নিতে পারেনি

ভারতীয় মিডিয়ার মতে, শাহরুখকে গৌরীকে ( Shah Rukh Gauri ) ৩ বার বিয়ে করতে বাধ্য করা হয়েছিল প্রথমটি হল রেজিস্ট্রি বিয়ে, তারপর নিকাহ, যার অর্থ ইসলাম অনুসারে বিয়ে, এবং পরবর্তীটি শিখ ঐতিহ্যে পাঞ্জাবি বিয়ে। এভাবেই বিয়ে করতে চেয়েছিলেন গৌরী, সেই ইচ্ছে পূরণ করলেন শাহরুখ। বিয়ের পর শাহরুখ মুম্বাইয়ে এসে তার চলচ্চিত্র ক্যারিয়ারে সংগ্রাম শুরু করেন।

বলিউডের কিং খান ( King Khan ) শাহরুখ তার অভিনয় দক্ষতায়। এছাড়া গৌরী নিজে একজন সেলিব্রিটি ইন্টেরিয়র ডিজাইনার। মুম্বাইয়ের জুহুতেও ( Juhu ) গৌরীর একটি চকচকে দোকান রয়েছে। তিন সন্তান নিয়ে তাদের সুখের সংসার।

প্রসঙ্গত, তারকাদের জীনব নিয়ে তাদের ভোক্তাদের কৌতুহলের শেষ নেই। তারা তাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীদের জীবনের গল্প জানতে চায়। শাহারুখ দম্পতির অসংখ্য ভক্ত আছে পৃথিবী জুড়ে, যারা তাদের প্রিয় অভিনেতা দম্পতিকে তাদের বিশেষ দিনগুলোতে শুভেচ্ছা জানিয়ে থাকে। যুগ যুগ ধরে বেচেঁ থাকুক তাদের প্রিয় অভিনেতা দম্পতি এটাই কামনা তাদের। বিভিন্ন সমস্যার সৃষ্টি হয় সংসার জীবনে তাদের মধ্যেও তার ব্যতিক্রম নয়।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *