Wednesday , April 24 2024
Breaking News
Home / Entertainment / আমি সবার কাছে ক্ষমা চাই, আমার ভুল হয়ে গেছে : ভুবন বাদ্যকর

আমি সবার কাছে ক্ষমা চাই, আমার ভুল হয়ে গেছে : ভুবন বাদ্যকর

বিগত  বেশ কয়েক দিন যাবত মানুষের মুখে মুখে কাঁচা বাদাম গানের চর্চা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোসহ সংবাদ মাধ্যমেও প্রথম পাতায় ছিলেন কাঁচাবাদাম খ্যাত সঙ্গীত শিল্পী ভুবন বাদ্যকর। সাফল্যের এক ধাপ অতিক্রমও করে ফেলেছিলেন তিনি। বিভিন্ন স্থান থেকে অনুদান হিসেবে এবং তার গানের স্বত্ব হিসেবে অর্থ  আসতে শুরু করেছিল। কিন্তু হঠাৎ  যোগাযোগ মাধ্যমে  এসে ক্ষমা চাওয়ার বিষয়টা নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে।

ভাইরাল হওয়া এই গানটির নির্মাতার নাম ভুবন বদ্যকার। তার বাড়ি ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের দুবরাজপুর ( Dubrajpur Birbhum, West Bengal, India ) ব্লকের লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের কুরালজুড়ি গ্রামে। সেখানে গ্রামে, বাজারে, বন্দরে, মানুষের বাড়িতে মোটরসাইকেলের পেছনে বাদাম বিক্রি করেন। ভুবন ভাজা বাদাম বিক্রি করে না।

তবে রাতারাতি তারকা হয়ে ওঠার পর হঠাৎ করেই পুরনো পেশায় ফিরতে চান বলে ক্ষমাও চেয়েছেন তিনি।

কিন্তু বাদাম বিক্রি ছেড়ে গান গাওয়ার স্বপ্ন দেখছিলেন তিনি। তাকে নিয়ে এত মাতামাতি, তারপরও হঠাৎ করে সবার কাছে ক্ষমা চাওয়া? কিছুদিন আগে ভুবনও বলেছিলেন, আমি এখন সেলিব্রেটি। জনপ্রিয় হওয়ার পর বাদাম বিক্রি করা ঠিক নয়।

সেলিব্রিটি শব্দটি সোশ্যাল মিডিয়ায় অনেকেই পছন্দ করেননি। আর সে কারণেই তিনি ক্ষমা চেয়েছেন। আর ফিরে যেতে চান তার বাদাম বিক্রির পেশায়।

সেলিব্রেটি এই বক্তব্যের জন্য ভক্তদের কাছে ক্ষমা চেয়ে বলেছেন, আমি আবার চিনাবাদাম বিক্রি করব। আমি এখন বুঝতে পারছি যে আমার এটা বলা উচিত হয়নি। মানুষ আমাকে সেলিব্রেটি বানিয়েছে। নতুন গান ভালো না লাগলে আবার চিনাবাদাম বিক্রি শুরু করব।

কিছুদিন আগে কাঁচা বাদাম গানের টাকা দিয়ে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনেছেন তিনি। তারপর গাড়ি চালানো শিখতে গিয়ে দুর্ঘটনায় পড়েন। তবে আঘাত না পেয়ে দ্রুত সুস্থ হয়ে ওঠেন তিনি। তারপর সেই দুর্ঘটনা নিয়ে একটি গানও গেয়েছেন তিনি। তবে গানটিতে শ্রোতাদের সাড়া মেলেনি।

উল্লেখ্য, যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া অনেক সংঙ্গিত শিল্পী বা অভিনেতা অভিনেত্রী রয়েছেন। যাদের মধ্যে কেউ কেউ এখনো তাদের পারফরমেন্স দেখিয়ে চলেছেন। তবে এ সকল ভাইরাল ব্যক্তিদের মধ্যে অনেকেই তাদের স্থান ধরে রাখতে না পেরে হারিয়ে গেছেন। বিগত কিছুদিন আগে রানু মণ্ডল তার অসাধারণ কণ্ঠ দিয়ে মানুষের মন জয় করতে সক্ষম হন। তবে তার দেয়া কিছু অপ্রত্যাশিত বক্তব্য সংবাদ মাধ্যম ও যোগাযোগ মাধ্যমের  অনেকেই পছন্দ করেননি। যার জন্য তাকে ধীরে ধীরে ফিরতে হয়েছে তার আগের জীবনে।  এমনি অহংকারের ছাপ দেখা গিয়েছে ভুবন বাদ্যকরের মধ্যে। যোগাযোগ মাধ্যমে  অনেকেই মন্তব্য করেছেন ভুবনকে তার অহংকারের জন্য আবারো ফিরতে হতে  পারে বাদাম ব্যবসায়। যেমনটা হয়েছিল রানু মণ্ডলের সাথে।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *