Sunday , April 21 2024
Breaking News
Home / Entertainment / পরীমনির একটি বিষয়ে প্রশংসায় ভাসালেন শাশুড়ী

পরীমনির একটি বিষয়ে প্রশংসায় ভাসালেন শাশুড়ী

বর্তমান শোবিজ জগতে বহুল আলোচিত জনপ্রিয় অভিনেত্রী পরীমনি তার শোবিজ জগতের পাশাপাশি নিজস্ব জীবনেও ব্যাপক আলোচিত। এই জনপ্রিয় অভিনেত্রী তার পরিবারের প্রতি তার নিজস্ব দায়িত্ব মুল্যবোধের প্রশংসায় পঞ্চমুখর হয়ে সামাজিক গনমাধ্যেমের প্রশ্ন উত্তরে, নববধূ তাকে রান্না করে খাওয়ায় এবং এই অভিনেত্রীর হাতে গরুর মাংস এবং চিংড়ি খুবই প্রিয় এমনই প্রশংসামুলক বিবৃতি দিলেন সয়ং পরীমনির  শাশুড়ী জাহানারা বেগম। বর্তমান সময়ের জনপ্রিয় তারকা দম্পতি চলচ্চিত্র অভিনেতা শরিফুল ইসলাম রাজ ( Shariful Islam Raj ) ও অভিনেত্রী পরীমনির  সম্মলিত ভাবে অভিনিত গিয়াস উদ্দিন সেলিম ( Uddin Selim ) পরিচালিত ‘গুনিন’ সিনেমার মাধ্যমে তারা এক হয়েছেন।।

বুধবার (৯ মার্চ) রাজধানীর একশ ফুট এলাকায় জমকালো বউভাতের আয়োজন করা হয়েছে। লাল-নীল আলোয় সাজানো হয়েছে পুরো প্রাঙ্গণ। ঠিক সন্ধ্যা  নামার পরই এলেন জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তার আশায়, পুরো অনুষ্ঠানটি আলোয় ভরে উঠল। এ সময় কনেকে কনের সাজে দেখা গেছে। তার সঙ্গে ছিলেন তার স্বামী শরিফুল রাজ, শাশুড়ি জাহানারা বেগম ও নানি। তাদের সবার একটাই উদ্দেশ্য সাংবাদিক ও আমন্ত্রিত অতিথিদের সঙ্গে বসে বহুল আলোচিত চলচ্চিত্র ‘গুনিন’-এর প্রিমিয়ার শো উপভোগ করা।

কারণ শরিফুল রাজ-পরীমনি ‘গুনিন’ ছবিতে জুটি। পরীমনি-রাজ অভিনীত ‘গুনিন’ ছবির প্রিমিয়ার শেষ হতে না হতেই সবাই সেলফি তোলায় আনন্দের আদান-প্রদানে সময় কাটাচ্ছেন। চুপচাপ বসে আছেন পরীমনির  শাশুড়ি জাহানারা বেগম। এই ফাঁকে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। ‘গুনিন’ ছবিটি কেমন লেগেছে জানতে চাইলে জাহানারা বেগম তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, ছবিটি দেখে তিনি মুগ্ধ হয়েছেন। বললেন, ‘আমার ছেলের বৌ খুবই ভালো, সে নিজে রান্না করে আমাকে খাওয়ায়, আমাকে অনেক ভালোবাসে।

জাহানারা বেগম আরও জানান, পরীর হাতের গরুর মাংস ও চিংড়ি তার প্রিয়। গিয়াস উদ্দিন সেলিম ( Uddin Selim ) পরিচালিত ‘গুনিন’ ছবির জন্য পারিবারিকভাবে প্রেম করেছেন চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। আগামী ১১ মার্চ  সারাদেশের ২০টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘গুনিন’। এরপর এটি প্রযোজনা প্রতিষ্ঠান চরকির ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে। প্রিমিয়ারে পরীমনি ও শরিফুল রাজ ছাড়াও উপস্থিত ছিলেন অভিনেতা ইরেশ জাকের’ চরকি’র  প্রযোজক ও সিইও রেদওয়ান রনিসহ ( Redwan Rony ) শোবিজ অঙ্গনের আরও অনেকে।

কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ( Hasan Azizul Haque ) ছোটগল্প গুনিন থেকে নেওয়া এই সিনেমার গল্প। চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম ( Uddin Selim ) নিজেই। এতে বাংলার আদিম সমাজের পটভূমি দেখানো হবে। সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। ( Azad Abul Kalam. ) তবে প্রিমিয়ারে যোগ দিতে পারেননি তিনি। অন্য একটি অনুষ্ঠানে ঢাকার  বাইরে রয়েছেন এই অভিনেতা।

উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পেতে যাচ্ছে পরী মনি অভিনিত ‘গুনিন’ সিনেমা। এই সিনেমায় প্রধান দুই চরিত্রে থাকবে অভিনেতা শরিফুল রাজ ও পরী মণি। হাসান আজিজুল হকের ( Hasan Azizul Haque ) রচিত ছোট গল্প গুনিন থেকে নেওয়া এই সিনেমার গল্পটিতে অন্যান্য চরিত্রে দিলারা জামান ( Dilara Zaman ), ইরেশ জাকের, মোস্তফা মনোয়ার ( Mostafa Monwar ), শিল্পী সরকার অপু ( Artist Sarkar Apu ), ঝুনা চৌধুরীসহ ( Jhuna Chowdhury ) থাকছে আরও অনেককে বলে সামাজিক গনমাধ্যম বিষয়টি অবগত করেছেন উক্ত সিনেমার সংশ্লিষ্টরা।

About Syful Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *