Wednesday , April 24 2024
Breaking News
Home / Countrywide / সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রেম, প্রেমিককে বাসায় ডেকে কান্ড ঘটালেন দুই বোন

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রেম, প্রেমিককে বাসায় ডেকে কান্ড ঘটালেন দুই বোন

সামাজিক যোগাযোগের মাধ্যম ফে’সবুকে প্রেম করে, বিয়ে করে সফল হয়েছে অনেকে, আবার প্রতারণার শি’কারও হয়েছেন যেটা খুব বেশি।সামাজিক ক্ষেত্রে ব্যাপারটি খুব বেশি ঘটার কারনে সেটা সমাজে প্রভাবও ফেলছে। আবার অনেকে প্রতারণার পর নিজেকে সামলাতে না পেরে অনেক অপ্রত্যাশিত কান্ড ঘটিয়ে থাকেন। তেমনই ফে’সবুকে প্রেম করে অপহৃত হয়েছেন অনেক নারী। সম্প্রতি সামাজিক মাধ্যম ফে’সবুকে প্রেমের জাল বিছিয়ে তরুণী ও তার বোন মিলে অপহরণ করলো একজন তরুণকে।

ঢাকার আশুলিয়া ( Ashulia ) বাইপাইলে সোলায়মান নামে এক যুবককে আটক করে মুক্তিপণ দাবির অভিযোগে দুই তরুণীকে আটক করেছে পুলিশ। ( police. ) এ ব্যাপারে আশুলিয়া ( Ashulia ) থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার  (৯ মার্চ ) দুপুরে  আশুলিয়া ( Ashulia ) থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামলেন্দু ঘোষ ( Shyamlendu Ghosh ) এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃতরা হলেন লিপি বেগম ( Begum ) (২৭) ও তার বোন সীমা বেগম ( Seema Begum )  (২৫)। তাদের বাবার নাম ইউসুফ ( Yousef ) আলী। বর্তমানে তিনি আশুলিয়া ( Ashulia )র গাজীরচটে থাকেন।

আশুলিয়া ( Ashulia ) থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামলেন্দু ঘোষ ( Shyamlendu Ghosh ) জানান, মঙ্গলবার দুপুরে  এক ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তিনি এক বন্ধুর সঙ্গে দেখা করতে ঢাকার বাইপাইলে ( bypass Dhaka ) এলাকায় গেছেন। এ সময় তার বন্ধুর মোবাইল থেকে তাকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরে টাকা পাঠানোর জন্য একটি উন্নয়ন নম্বর দেওয়া হয়। টাকা না পাঠালে বন্ধুকে মে”রে ফেলার হুমকি দেন।

তিনি বলেন, গ্রেপ্তার হওয়ার আগে তার বন্ধু হোয়াটসঅ্যাপে তার অবস্থান শেয়ার করেছিল। এ ঘটনার খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়। তিনি আরও জানান, যে বাড়িতে তাকে আ’টক করা হয়েছে সেটি গাজীরচটে তাহের পাটোয়ারীর বাড়ি কুসুম ভিলা। বাড়িতে তল্লাশি চালিয়ে সোলায়মান হককে (২৪) উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শ্যামলেন্দু ঘোষ জানান, মঙ্গলবার দুপুরে এক ব্যক্তি ৯৯৯ নম্বরে ফোন করে জানান, তিনি এক বন্ধুর সঙ্গে দেখা করতে ঢাকার বাইপাইলে এলাকায় গেছেন। এ সময় তার বন্ধুর মোবাইল থেকে তাকে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরে টাকা পাঠানোর জন্য একটি উন্নয়ন নম্বর দেওয়া হয়। টাকা না পাঠালে বন্ধুকে মে”রে ফেলার হু’মকি দেন।

তিনি বলেন, গ্রেপ্তার হওয়ার আগে তার বন্ধু হোয়াটসঅ্যাপে তার অবস্থান শেয়ার করেছিল। এ ঘটনার খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থলে যায়। তিনি আরও জানান, যে বাড়িতে তাকে আটক করা হয়েছে সেটি গাজীরচটে তাহের পাটোয়ারীর বাড়ি, কুসুম ভিলা। তল্লাশি চালিয়ে সোলায়মান হককে (২৪) উদ্ধার করা হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক জানান, পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম নিয়ে অনেক প্রতারণার মামলা হওয়ার মতো ঘটনা ঘটেছে। অনেক মামলার ও সুষ্ঠু সমাধানও করতে পেরেছে বিচার বিভাগ। আবার কিছু কিছু ক্ষেত্রে এমন হয়েছে প্রতারণার জালে পড়ে, অনেক তরুণী আইনের আশ্রয় না নিয়ে, পরিবারকে না জানিয়ে, আত্মহ’ননের রাস্তায় বেছে নিয়েছে। বিষয়গুলো ছিল অনেক ম’/র্মা’হত। এই প্রথম সামাজিক যোগাযোগের মাধ্যমে তরুনীর প্রেমের জালে অপহৃত হলো তরুণ। এই খবরে অনেকে হতবাকও হয়েছেন।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *