Wednesday , April 24 2024
Breaking News
Home / Sports / নাটকীয়তার পর লম্বা সময়ের জন্য ক্রিকেট থেকে সরে গেলেন সাকিব

নাটকীয়তার পর লম্বা সময়ের জন্য ক্রিকেট থেকে সরে গেলেন সাকিব

অবশেষে বিসিবি ( BCB ) সাকিব আল হাসানের ছুটির সিন্ধান্ত নিল। সাকিবকে এপ্রিল ( April ) পর্যন্ত সকল ধরনের ঘরোয়া ও আন্তর্জাতিক খেলা থেকে ছুটি দেওয়া হয়েছে। সাকিব আল হাসানকে ( Shakib Al Hasan ) দক্ষিণ আফ্রিকায় ( South Africa ) যে খেলা অনুষ্ঠিত হবে সেই সফরে দেখা যাবেনা। অনেক চিন্তা ভাবনার পর বিসিবি ( BCB ) এই সিদ্ধান্ত নিয়েছে। সাকিবের ছুটির আবেদনের প্রেক্ষিতে ছুটি মন্জুর ( Granted ) করলো বাংলাদেশ ( Bangladesh ) ক্রিকেট বোর্ড (বিসিবি ( BCB ))।

সাকিব আল হাসানকে ( Shakib Al Hasan ) পেছনে ফেলে দক্ষিণ আফ্রিকা সফরের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ( Bangladesh ) ক্রিকেট বোর্ড (বিসিবি)। কিন্তু সফরে যাওয়ার ঠিক আগে রোববার হঠাৎ করেই দুবাই চলে যান সাকিব।

দেশ ছাড়ার আগে জানিয়ে রাখি- এই মুহূর্তে (দক্ষিণ আফ্রিকায়) আন্তর্জাতিক ক্রিকেট খেলা আমার পক্ষে সম্ভব বলে মনে হয় না।

কাউকে না জানিয়ে ব্যক্তিগত সফরে সাকিবের হঠাৎ দুবাই চলে যাওয়ায় ক্ষু’ব্ধ দেশটির ক্রিকেট বোর্ড। তাই আগামী ৩০ এপ্রিল ( April ) পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে সাকিবকে বিশ্রাম দিয়েছে বিসিবি ( BCB )।

বুধবার বিসিবি ( BCB )র ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস ( Jalal Yunus ) ( Yunus ) সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগামী ৩০ এপ্রিল  পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকে সাকিবকে বিশ্রাম দেওয়া হয়েছে।

জালাল ইউনুস ( Jalal Yunus ) বলেন, আমরা চাই সাকিব ক্রিকেটের সব সংস্করণে খেলুক। তবে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে বিশ্রাম চেয়েছেন তিনি। তাকে চাপ দেওয়া ঠিক হবে না। সেই বিবেচনায় আমরা এই সিদ্ধান্ত নিয়েছি।

সাকিব আল হাসান বর্তমানে শারিরীক ও মানসিকভাবে দুর্বল এমনটাই জানিয়েছেন বিসিবি ( BCB )কে। সাকিব আল হাসানকে ( Shakib Al Hasan ) ছুটি প্রদান করেছে বোর্ড। সাকিব আল হাসানের বিষয়গুলো বিবেচনা করে তাকে ছুটি দিয়েছে বাংলাদেশ ( Bangladesh ) ক্রিকেট বোর্ড। সাকিব আল হাসান বর্তমানে দুবাইয়ে ( Dubai ) অবস্থান করছেন।

About bisso Jit

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *