Wednesday , April 24 2024
Breaking News
Home / Entertainment / এবার পরীমনিকে নিয়ে সোশ্যাল মিডিয়ার স্বামী রাজের স্ট্যাটাস

এবার পরীমনিকে নিয়ে সোশ্যাল মিডিয়ার স্বামী রাজের স্ট্যাটাস

বর্তমান সময়ে আলোচনায় আসা ঢাকাই চলচিত্রের অন্যতম অভিনেত্রী পরীমনি। নারী দিবসে তিনি স্বামীর কাছ থেকে পেলেন সম্মান। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরীমনির স্বামী শরিফুল ইসলাম রাজ ( Shariful Islam Raj ) একটি পোষ্টের মাধ্যমে পরীমনিকে সম্মান জানিয়েছে। স্বামীর পোস্টের নিচে কমেন্ট করে পরীমনিও তার স্বামীকে সম্মান জানিয়েছেন। নারী দিবসে পরীর স্বামী তাঁকে নিয়ে এই আবে’গঘন পোস্টটি করেন।

ঢাকাই সিনেমার জনপ্রিয় ও প্রতিবাদী অভিনেত্রী পরীমনি। গত ( Past ) বছর থেকেই তাকে ঘিরে আলোচনা-সমালোচনা। এত কিছুর পরও চলচ্চিত্রে নিয়মিত অভিনয় করছেন তিনি। তার অভিনীত ‘মুখোশ’ মুক্তি পেয়েছে।

আজ (৮ মার্চ ( March )) বিশ্ব নারী দিবস। এ উপলক্ষে সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে সর্বত্র চলছে নারী জাগরণ। নারীর কীর্তি তুলে ধরা হচ্ছে, গাওয়া হচ্ছে নারীর গুণগান। এতে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনির স্বামী শরিফুল ইসলাম রাজ ( Shariful Islam Raj )ও যোগ দেন।

কিছুক্ষণ আগে স্ত্রী তার স্বামীকে লক্ষ্য করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেস’বুকে ছবিসহ একটি পোস্ট দেন। তাদের একটি সুন্দর মুহূর্তের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, খুব কঠিন সময়েও তুমি (পরী) ধৈর্য ও সাহস নিয়ে লড়াই করতে পারবে। চোখের পলকে সব ধরনের সমস্যার সমাধান করতে পারেন। মুখে হাসি দিয়ে মনের সব দুঃখ লুকিয়ে রাখতে পারেন।

“আমি শেষ পর্যন্ত এটাই বলব, আপনি একজন শক্তিশালী মহিলা,” তিনি যোগ করেছেন। আপনি ছাড়া জীবন এত সুন্দর এবং শান্তিপূর্ণ ছিল না. শুভ আন্তর্জাতিক নারী দিবস যা আমার জীবনকে অনেক ভালো করেছে, আমার স্ত্রী।

স্বামীর দেওয়া স্ট্যাটাসে কমেন্ট বক্সে পরীমনি লেখেন, আপনি আমাকে অনেক সম্মান করেছেন, আমাকে অনেক ভালোবাসেন। আমি আপনার কাছে হৃদয় থেকে কৃতজ্ঞ. তুমি আমার জীবনের পূর্ণতা।

প্রসংগত, আগামী ১১ মার্চ সারাদেশে মুক্তি পাবে রাজ-পরী জুটির ‘গুনিন’ ছবিটি। যা নির্মাণ করেছেন গিয়াসউদ্দিন সেলিম। অন্যদিকে অরণ্য আনোয়ার পরিচালিত ‘মা’ ছবির শুটিং করছেন তিনি।
কিছু দিন আগে পরীমনি ও মোশাররফ করিম অভিনীত ছায়াছবি ‘মুখোশ” মুক্তি পেয়েছে। আগামী ১১ মার্চ মুক্তি পাচ্ছে ‘গুনিন’। পরীমনি বর্তমানে ছবির শুটিং নিয়ে খুব ব্যস্ত। পরীমনির নামে নিষিদ্ধ দ্রব্যের মামলা হয়েছে এটা দুঃখজনক।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *