Wednesday , April 24 2024
Breaking News
Home / Countrywide / এবার অভিনব কায়দায় এটিএম বুথ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিল চক্র

এবার অভিনব কায়দায় এটিএম বুথ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিল চক্র

এটিএম বুথ থেকে আগে-পরে আমাদের দেশে অনেকবার চুরি হয়েছে। এবার চক্রগুলো নতুন কৌশল অবলম্বন করতে শুরু করেছে। এতে করে অনেকটা ধরা ছোঁয়ার বাইরে চলে যাচ্ছিল একটি চক্র। অবশেষে, ধরা পড়ল চক্রের মূল হোতা।

একটি বেসরকারি ব্যাংকের( private banks ) দুই শতাধিক এটিএম বুথ থেকে কোটি টাকা ছি”নতাইয়ের সঙ্গে জড়িত চক্রের মূল হোতাসহ আটজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব( Radhab )। শনিবার রাতে( Saturday night ) রাজধানীর বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

র‌্যাব( Radhab )ের লিগ্যাল অ্যান্ড( Legal ) মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক সহকারী পুলিশ( police ) সুপার (এএসপি) এএনএম ইমরান খান( Imran Khan ) গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বেসরকারি ব্যাংকের( private banks ) ২০০টির বেশি এটিএম বুথ থেকে কোটি কোটি টাকা আত্মসাতের অভিযোগে মুলহোতাসহ আটজনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার বিকেলে( afternoon ) কারওয়ান বাজারে র‌্যাব( Radhab ) মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলে জানান তিনি।

রাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক বলেন, তদন্তের স্বার্থে অনেক কিছুই আপাতত গোপন রাখা হচ্ছে। সম্পূর্ণরূপে বিষয়টি খতিয়ে দেখার পর, বিষয়টি জানানো হবে। তবে এই চক্রের সাথে আরো কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়েও তদন্ত চলছে।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *