Wednesday , April 24 2024
Breaking News
Home / Countrywide / ফের হাসপাতালে ভর্তি সাবেক অর্থমন্ত্রী

ফের হাসপাতালে ভর্তি সাবেক অর্থমন্ত্রী

আবুল মাল আব্দুল মুহিত বাংলাদেশের ( Bangladesh ) সাবেক অর্থমন্ত্রী এবং বর্তমানে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টামণ্ডলীর সদস্য। আবুল বাংলাদেশের ( Bangladesh ) খ্যাতিমান রাজনীতিবিদ, লেখক, ভাষাসৈনিক এবং অর্থনীতিবিদ হিসেবে পরিচিত। তিনি বেশ কিছু দিন যাবৎ শারিরীক ভাবে অসুস্থ জীবনযাপন করছেন। আবুল মাল আব্দুল মুহিত গতকাল শনিবার তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঐ দিন রাজধানি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছেন বলে আব্দুল মুহিতের ( Abdul Muhith ) ছোট ভাই এএসএ মুইজ ( ASA Muiz ) সুজন সামাজিক গনমাধ্যমে তথ্যটি নিশ্চিত করেন।

সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগের ( Awami League ) কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য আবুল মাল আবদুল মুহিত আবারো অসুস্থ হয়ে পড়েছেন। তাকে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। আবদুল মুহিতের ছোট ভাই পল্লী শিশু ফাউন্ডেশন বাংলাদেশ( Palli Shishu Foundation Bangladesh ) ও ঢাকা ডেল্টা হাসপাতাল লিমিটেডের ( Dhaka Delta Hospital Limited ) চেয়ারম্যান এএসএ মুইজ( ASA Muiz ) সুজন শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন।

এ সময় তিনি এএমএ মুহিতের সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেন। আবুল মাল আবদুল মুহিতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েকদিন ধরে তিনি ঢাকার বনানীর( Banani Dhaka ) বাসায় শারীরিকভাবে দুর্বল হয়ে পড়েছেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শনিবার বেলা সাড়ে ১১টার( ১১টার ) দিকে ঢাকার গ্রিন রোডের( Green Road, Dhaka ) গ্রিন লাইফ হাসপাতালে( Green Life Hospital ) ভর্তি করা হয় প্রবীণ এই রাজনীতিককে।

সিলেট-১( Sylhet-1 ) আসনের সাবেক এই সংসদ সদস্যকে ২০২১ সালের ২৯শে জুলাই ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে( Dhaka Combined Military Hospital ) (সিএমএইচ( CMH )) ভর্তি করা হয়। পরে তিনি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন। সুস্থ থাকলেও এরপর থেকে শারীরিকভাবে অনেকটাই দুর্বল হয়ে পড়েন তিনি।

উল্লেখ্য, সিলেট-১( Sylhet-1 ) আসনের সাবেক প্রবীন এই রাজনীতিবিদ গত বছরের ২৯ শে জুলাই বিশ্বব্যাপী ছড়িয়ে পরা রোগে সংক্রামিত হয়ে অসুস্থ হয়ে পরেন। পরে তার উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা সিএমএইচ( CMH ) এ ভর্তি করা হয়। তৎকালীন চিকিৎসা চলাকালিন সময়ে তিনি সম্পুর্ন সুস্থ হয়ে গেলেও শারিরীকভাবে অনেক দুর্বলতায় ভুগছিলেন তিনি। এই দুর্বলতার কারনে তার বর্তমান শারিরীক অবস্থার অবনতি ঘটলে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় এবং তার শারিরীক অবস্থার উন্নতির জন্য তার পরিবারের পক্ষ্য খেকে সবার কাছে দোয়া প্রার্থনা করা হয়েছে বলে সামাজিক গনমাধ্যমকে আবুল মাল আব্দুল মুহিতের ( Abul Maal Abdul Muhith ) ছোট ভাই বলেন।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *