Wednesday , April 24 2024
Breaking News
Home / Entertainment / নিজের বায়োপিক নিয়ে এবার মন খারাপ রানু মন্ডলের

নিজের বায়োপিক নিয়ে এবার মন খারাপ রানু মন্ডলের

রানু মন্ডল ভারতের পশ্চিমবঙ্গে রানাঘাটে( Ranaghat West Bengal, India ) বিখ্যাত সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের( Lata Mangeshkar ) গাওয়া গানটি অসম্ভব সুন্দর ভাবে গেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলেন। এই ভাইরাল হওয়া রানু মন্ডলকে চিনেন না এমন লোক খুজে পাওয়াই দুস্কর। হঠাৎ করে সারা জাগানো এই রানু মন্ডলকে নিয়ে সম্প্রতি নির্মিত হচ্ছে তারই বায়োপিকে নির্মান করা ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকরের( Lata Mangeshkar ) গান গেয়ে খ্যাতি পান রানু মণ্ডল। জীবনের প্রথম দিকে তিনি একজন মঞ্চ কাঁপানো গায়িকা ছিলেন। কিন্তু একসময় অনুষ্ঠানের সংখ্যা কমতে থাকায় কোনো খাবার না পেয়ে তাকে অনেকটা সময় কাটাতে হয়। তাকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে বায়োপিক। সিনেমার নাম ‘মিস রানু মারিয়া’। নির্মাণ করছেন পশ্চিমবঙ্গের( West Bengal ) নির্মাতা ঋষিকেশ মণ্ডল।( Rishikesh Mandal. )

রানু মন্ডলের চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী ঈশিকা দে। ইতিমধ্যেই সিনেমাটির শুটিং চলছে। এই সিনেমায় একগুচ্ছ গান রয়েছে। গান দুটি গেয়েছেন রানু মন্ডল নিজেই। সম্প্রতি কালতায় এ দুটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। সুরকার সিধু( Composer Sidhu ) ও সন্দীপ করের( Sandeep Karr ) সঙ্গীত পরিচালনায় এই দুটি গান গেয়েছেন তিনি। হিন্দি ভাষায় নির্মিত এই সিনেমা ।তবে রেকর্ড করতে এসে মন খারাপ হয়ে যায় রানু মণ্ডল।

তবে ঠিক কী কারণে রাণু মণ্ডলের( Ranu Mandal ) মন খারাপ ছিল তা স্পষ্ট নয়। কিন্তু বায়োপিকটিতে ঈশিকাকে( Ishika ) তার ভূমিকায় অভিনয় করতে দেখে রানুর( Ranur ) মন খারাপ হয়ে যায়। তারপর একে একে গান গেয়েছেন তারা। অভিনেত্রী ঈশিকা রানু মন্ডলকে( Ishika Ranu Mandal ) রানু মা বলে ডাকেন। তাই মেয়ের কথা বলতে পারেননি তার মা।

উল্লেখ্য, রানু মন্ডল তার অসাধারন গানের গলাকে পুজি করে সবার আলোচনা দ্বারে পৈাছে গেছেন তিনি। তবে তারই জীবনের গল্পকে নিয়ে নতুন একটি সিনেমা তৈরী করছেন পরিচালক ঋষিকেশ মণ্ডল।( Rishikesh Mandal. ) কিন্তু অবাক ব্যাপার নিজের বায়োপিকে নির্মিত সিনেমার গানে নিজেই সুর দিচ্ছেন বলে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *