Sunday , April 21 2024
Breaking News
Home / Entertainment / সাকিব আল হাসানের সাথে অভিনয়ের প্রশ্নে স্মার্ট উত্তর দিলেন পরীমনি

সাকিব আল হাসানের সাথে অভিনয়ের প্রশ্নে স্মার্ট উত্তর দিলেন পরীমনি

সাকিব আল( Shakib Al ) হাসান বিশ্বসেরা অলরাউন্ডারে তালিকা অবস্থান করা এই বাংলাদেশী কৃতি সন্তান তার ক্রিকেটের দুর্দান্ত পারফরমেন্সকে পুজি করে দেশের সবার মনে জায়গা করে নিয়েছেন। অনেক ক্রিকেট প্রেমিদের ভক্তির শীর্ষে রয়েছেন এই ক্রিকেট তারকা। অনেক সময় তার অনেক ভক্ত তাকে ঘিরে অনেক স্বপ্নের অভিমত প্রকাশ করেন নিজস্ব উপায়ে। তেমনি এক স্বপ্নের কথা জানান দেন গনমাধ্যম কর্মীদের কাছে বাংলাদেশে আরেক বহুল আলোচিত জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পরিমনি।

শোবিজ জগতে তুমুল জনপ্রিয় একটি নাম পরীমনি। রিলের বাইরে বা ঘরের বাইরে নানা কারণে আলোচিত এই অভিনেত্রী। মুখোশ নামে নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। আগামীকাল (শুক্রবার) প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

এর প্রচারে আজ মিরপুরে( Mirpur ) বাংলাদেশ-আফগানিস্তান টি-টোয়েন্টি ম্যাচ দেখতে এসেছেন পরীমনি। সেখানে গণমাধ্যমকে তিনি জানান, তার প্রিয় ক্রিকেটার সাকিব আল( Shakib Al ) হাসান। আগামীতে সুযোগ পেলে শাকিবের( Shakib ) বায়োপিক বা জীবনী নিয়ে নির্মিত সিনেমায় অভিনয় করতে চান তিনি।পরীমনি বলেন,সিনেমাটি আগে কেউ বানাক(পরিচালক) আমাকে নক করলে অবশ্যই করব। সাকিব আল( Shakib Al ) হাসান নিজেও অনেক বিজ্ঞাপনে অভিনয় করেছেন।

তার সঙ্গে অভিনয় করতে চান কিনা এমন প্রশ্নের জবাবে পরী বলেন, চাইলেই হবে না, ব্যাট বলে মিলতে হবে। যদিও তিনি তার সিনেমার প্রচারের জন্য ক্রিকেট মাঠে এসেছিলেন, তবে ক্রিকেটের চেয়ে ফুটবল তাকে বেশি আকর্ষণ করেছিল, ‘মূলত আমি একজন ফুটবল প্রেমী। ক্রিকেট সম্পর্কে আমার তেমন ধারণা নেই। আমাদের বাড়ির লোকজন খুব ক্রিকেট পাগল। তবে বাড়ির কেউ একটু আলাদা থাকে।

এটা বলার অপেক্ষা রাখে না যে আমি ক্রিকেট পছন্দ করি না, তবে খেলাটি সংগঠিত নয়। ‘ আলোচিত এই অভিনেত্রী আরও বলেন, ‘আমি আসলে জীবনে প্রথমবারের মতো মাঠে এসেছি। গতকাল রাতে যখন শুনলাম মাঠে যাচ্ছি, তখন মনে হলো মানুষের ঈদের মতো খুশি। মাঠে এসে খুব উত্তেজিত বোধ করছিলাম।

উল্লেখ্য, জনপ্রিয়তার শীর্ষে থাকা তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন প্রাশংঙ্গিক বিয়য়ে আলোচনা সমালোচনার মুখাপাক্ষি হয়ে থাকেন। বাংলাদেশের( Bangladesh ) চলচ্চিত্র অঙ্গনে বহুল আলোচিত একটি নাম পরিমনি। নিজস্ব এবং কর্মজীবনে সমান ভাবে আলোচিত এই অভিনেত্রীর সম্প্রতি মুক্তপ্রাপ্ত অভিনিত মুখোশ নামের একটি চলচ্চিত্রের প্রচারনার সময়ে বাংলাদেশ-আফগানিস্তানের খেলা দেখতে যান। তখন সাকিব আল( Shakib Al ) হাসান তার প্রিয় ক্রিকেটার এমন প্রসঙ্গে গনমাধ্যম কর্মীদের বলেন সাকিব আল( Shakib Al ) হাসানের বায়োপিকে উপর নির্মিত ছবিতে নায়িকা হিসেবে অভিনয়ের ইচ্ছার কথা।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *