Friday , April 19 2024
Breaking News
Home / Countrywide / কোন মাসে সরকারের পতন হবে , বলে দিলেন সাংবাদিক শওকত মাহমুদ

কোন মাসে সরকারের পতন হবে , বলে দিলেন সাংবাদিক শওকত মাহমুদ

বিএনপির( BNP ) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ( Shawkat Mahmood ) বলেন, দেশের বাজারে দ্রব্যমূল্য অসহনীয় পর্যায়ে চলে গিয়েছে। দ্রব্যমূল্য নিয়ে এখনও পর্যন্ত সরকার কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। ক্ষমতা গ্রহণের পর সময়ের সাথে সাথে দেশে আকাশচুম্বী কিছু ব্যয়বহুল প্রজেক্ট গড়ে তুলেছে। উন্নয়নের কথা বলে, খুলে নিয়েছে দুর্নীতির ভান্ডার। বেশ কিছুদিন ধরে মিডিয়ার দেওয়া তথ্য অনুযায়ী সামনে আসেন মন্ত্রিপরিষদসহ কিছু অসৎ সরকারি কর্মকর্তাবৃন্দর নাম।

বিএনপির( BNP ) ভাইস চেয়ারম্যান ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শওকত মাহমুদ( Shawkat Mahmood ) আরও বলেন, খালেদা( Khaleda ) জিয়া ও তারেক রহমানের( Tareq Rahman ) নেতৃত্বে আমরা মাঠে নেমেছি। বদরের যু”দ্ধ সংঘটিত হয় রমজান মাসে। রমজান মাসে এই সরকারের( government ) পতন ঘটাবো ইনশাআল্লাহ।

আওয়ামী লীগকে( league ) ক্ষমতা থেকে টেনে বের করা হবে, শেখ হাসিনার( Sheikh Hasina ) সকল অপকর্মের বিচার হবে। বুধবার বিকেলে( Wednesday afternoon ) দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে, ফেনী( Feni ) জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আরও বলেন, সারা বাংলাদেশে( Bangladesh ) জেলা সদরে বিএনপির( BNP ) নেতাকর্মীরা প্রতিবাদী অবস্থানে কাঁপছে।সরকারি দুর্নীতির ফলে দেশে দ্রব্যমূল্য বাড়ছে। আজ দেশে দুর্ভিক্ষের পদধ্বনি শোনা যাচ্ছে।

প্রশাসনকে উদ্দেশ করে বাংলাদেশ ফেডারেল( Bangladesh Federal ) সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি বলেন, বেশি সময় নেই। এই সরকারের( government ) অন্যায় আদেশ মানবো না। আজ সংবাদপত্রের স্বাধীনতা নেই। সাংবাদিকরা লিখতে পারে না। লেখালেখির সঙ্গে সঙ্গে তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হচ্ছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বিএনপির( BNP ) আহ্বায়ক শেখ ফরিদ( Sheikh Farid ) বাহার।

বক্তব্য রাখেন ফেনী( Feni ) জেলা বিএনপির( BNP ) সদস্য সচিব আলাল উদ্দিন আলাল( Alal Uddin Alal ), জেলা বিএনপির( BNP ) যুগ্ম আহ্বায়ক এম এ খালেক( MA Khaleq ), গাজী হাবিবুল্লাহ মানিক( Gazi Habibullah Manik ), ইয়াকুব নবী( Jacob prophet ), আলাউদ্দিন ও আনোয়ার হোসেন( Anwar Hossain ) পাটোয়ারী, পৌর বিএনপির( BNP ) আহ্বায়ক দেলোয়ার হোসেন বাবুল( Delwar Hossain Babul ) ও সদর উপজেলা বিএনপির( BNP ) সদস্য সচিব আমান উদ্দিন( Aman Uddin ) কায়সার সাব্বির( Sabbir ) প্রমুখ। জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খন্দকার( Nasir Uddin Khandaker ), জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এসএম কায়সার এলিন( SM Kaiser Elin ), জেলা ছাত্রদলের( student body ) সভাপতি মো. সালাউদ্দিন মামুন( Md. Salauddin Mamun ) প্রমুখ।

নেতৃবৃন্দরা জানান, জনগণ এখন সরকারের( government ) পক্ষে নাই। প্রশাসন দিয়ে বেশী দিন ক্ষমতায় টিকে থাকা যাবে না। সরকারের( government ) অন্যায় আদেশ আর কেউ মানবে না।দুর্নীতির কারণেই দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি হয়েছে।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *