Wednesday , April 17 2024
Breaking News
Home / Countrywide / আন্দোলন করতে পারে কি না এসে দেখে যান: রুমিন ফারহানা (ভিডিও)

আন্দোলন করতে পারে কি না এসে দেখে যান: রুমিন ফারহানা (ভিডিও)

বিএনপির ( BNP ) একজন বিশিষ্ট নেত্রী ও দলটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ব্যারিস্টার রুমিন ফারহানা ( Rumin Farhana ) গণতন্ত্র বিলীন হয়ে যাচ্ছে, লাল নথি আর নীলনকশায়। বিগত ১৩ বছর ধরে, কোন আন্দোলনে সুস্থভাবে করতে দেওয়া হয়নি। সাধারণ মানুষ আমাদের পাশে এসে দাঁড়াতে চাইলেও তাদেরকে বিভিন্ন ভ’য়-ভী’তি দেখিয়ে সরিয়ে দেওয়া হয়েছে। মানুষ হ’/ত্যার রাজনীতি, বিএনপি কোনদিন করেনি, করবেও না। গণতান্ত্রিকভাবে রাজনৈতিক চর্চা করা শিখে, তারপরে মাঠে এসে দেখেন পরিস্থিতি আপনাদের কোন দিকে নিয়ে যায়।

রুমিন ফারহানা ( Rumin Farhana )  বিএনপি আন্দোলন করতে পারেনি উল্লেখ করে বলেন, বিএনপি আওয়ামী লীগের( League ) মতো লগি দিয়ে মানুষ হ’/ত্যা করে না। বা”রুদ দিয়ে মানুষ মা’/রতে পারবেন না।

বুধবার (২রা মার্চ) দুপুরে জামালপুরে ( Jamalpur ) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে চাল, ডাল, তেল ও গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে এক সমাবেশে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

রুমিন ফারহানা( Rumin Farhana )( Farhana ) আরো বলেন, বর্তমান সরকারের( government ) বিদায় ঘণ্টা বেজে গেছে। এসে দেখি বিএনপি আন্দোলন করতে পারে কি না। ১৩ বছর মামলা-হা’/মলা করেও আওয়ামী লীগ বিএনপির( League BNP )( BNP ) মনোবল ভাঙতে পারেনি। তিনি বলেন, বন্দুকের ব্যারেল ও পুলিশ( police ) প্রশাসনকে সরিয়ে দেখেন আন্দোলন কাকে বলে।

জেলা বিএনপির ( BNP ) সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীমের ( Faridul Kabir Talukdar Shamim ) সভাপতিত্বে নগরীর স্টেশন রোডে দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ( BNP ) সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ ( Syed Emran Saleh ) প্রিন্স।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ মো. ওয়ারেছ আলী মামুন ( Ali Mamun ), মুস্তাফিজুর রহমান বাবুল ( Mustafizur Rahman Babul ) প্রমুখ।

নেত্রী জানান ,মানুষের ভালোবাসা দিয়ে আমরা রাজনীতি করি। মানুষ আমাদেরকে এখনো পর্যন্ত যেভাবে ভালোবাসছে, আশা করি আপনারা বেশিদিন আর ক্ষমতায় টিকতে পারবেন না। সময় বদলে যেতে শুরু করেছে। মানুষ এখন আর ভোটকেন্দ্রে উপস্থিত হচ্ছে না। এই পরিস্থিতি বলে দিচ্ছে, আপনাদের কতটা জনপ্রিয়তা। বিশ্ববাসী দেখতে শুরু করেছে গণতান্ত্রিক দেশে কিভাবে ভোট ও ভোটাঅধিকার মানুষের কাছ থেকে ছিন্ন করে নেয়া হয়েছে।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *