Friday , April 19 2024
Breaking News
Home / Countrywide / অবশেষে নতুনভাবে গঠিত হলো খুলনা মহানগর বিএনপির কমিটি

অবশেষে নতুনভাবে গঠিত হলো খুলনা মহানগর বিএনপির কমিটি

আজ মঙ্গলবার (০১ মার্চ) রুহুল কবির রিজভী ( Ruhul Kabir Rizvi ) যিনি বিএনপির( BNP ) মহাসচিব তার সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে খুলনা মহানগর ( Khulna metropolis ) বিএনপির( BNP ) গঠিত আহ্ববায়ক কমিটির ( convening committee ) অনুমোদনের কথা নিশ্চিত করা হয়েছে। দীর্ঘদিন ধরে খুলনায় ( Khulna ) বিএনপির ( BNP ) কমিটি ছিল না, অবশেষে খুলনায় ( Khulna ) গঠিত হলো কমিটি।

খুলনা মহানগর  বিএনপির ( BNP ) ৭১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার বিএনপির ( BNP ) সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ( Ruhul Kabir Rizvi ) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। আহবায়ক করেছেন এস এম শফিকুল আলম মনা। শফিকুল আলম তুহিনকে সদস্য সচিব করা হয়েছে।

কমিটিতে যারা আছেন- যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলাম জহির( Tariqul Islam Zaheer ), কাজী মোঃ রাশেদ( Kazi Md. Rashed ), মো. এম এ রহমান( Md. MA Rahman ), সৈয়দা রেহেনা ঈসা( Rehena Isa ), অ্যাডভোকেট নুরুল হাসান রুবা( Nurul Hasan Ruba ), কাজী মাহমুদ আলী( Kazi Mahmud Ali ), আজিজুল হাসান দুলু( Azizul Hasan Dulu ), শেরে আলম সান্টু( Alam Santu ), আবুল কালাম( Abul Kalam ) জিয়া, বদরুল আনাম খান( Badrul Anam Khan ), মাহাবুব হাসান( Mahabub Hasan ) পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন( Chowdhury Shafiqul Islam Hossain ), একরামুল হক হেলাল( Ekramul Haque Helal ), মাসুদ পারভেজ( Masood Parvez ), শেখ সাদী( Sheikh Saadi ), হাসানুর রশিদ চৌধুরী মিরাজ( Hasanur Rashid Chowdhury Miraj ), সদস্য রাকিবুল ইসলাম বকুল( Rakibul Islam Bakul ), ফকরুল আলম( Fakrul Alam ), শরীফ( Sharif ), শেখ জাহিদুল ইসলাম( Sheikh Zahidul Islam ), আ. রাজ্জাক( . Razzak ), হাফিজুর রহমান মনি( Hafizur Rahman Moni ) প্রমুখ।

উল্লেখ্য, খুলনা মহানগর বিএনপির( BNP ) ৭১ সদস্যে বিশিষ্ট এই কমিটিতে আহ্ববায়ক হিসেবে মনোনিত করা হয়েছে এস এম শফিকুল আলম মনাকে এবং সেই সাথে কমিটির সদস্য সচিব হিসেবে মনোনিত করা হয়েছে শফিকুল আলম তুহিনকে।( Shafiqul Alam Tuhin. ) এই কমিটি গঠনের মাধ্যমে খুলনায় ( Khulna ) বিএনপি সক্রিয় এবং সুসংগঠিত হলো বলে জানিয়েছে নেতারা।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *