Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / আওয়ামী লীগ নিজেরাই আটকে যাচ্ছে: রিজভী

আওয়ামী লীগ নিজেরাই আটকে যাচ্ছে: রিজভী

রুহুল কবির রিজভী আহমেদ, বাংলাদেশের রাজনীতিবিদদের মধ্যে অন্যতম একজন প্রবীন রাজনীতিবিদ। তিনি বর্তমানে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের জ্যেষ্ঠ যুগ্ন মহাপরিচালক পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও তিনি ঢাকার পল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দফতর সম্পাদক হিসেবে দায়িত্বপ্রাপ্ত আছেন।

তার বক্তব্যের জন্য তিনি সবসময় গণমাধ্যম ও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত হয়ে থাকেন। আ.লীগ সরকার শিগগিরই বিদায় নেবে, সম্প্রতি তিনি রংপুরের মিঠাপুকুরে এই ধরনের বক্তব্যের মাধ্যমে সাড়া জাগিয়েছেন জনগনের মধ্যে। তারা প্রতারণা করে আর ক্ষমতায় থাকতে পারবেন না।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে মিঠাপুকুরে এতিম ও দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরণকালে তিনি এ কথা বলেন। এ সময় উপস্থিত জনতার উদ্দেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নিশিরাতের দুঃশাসনে বাংলাদেশের মানুষের জীবন এখন দুর্বিষহ হয়ে পড়েছে। একদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম আকাশচুম্বী, অন্যদিকে গ্যাস, পানি ও বিদ্যুতের দাম বেড়েছে।

দরিদ্র ও নিঃস্ব মানুষের পাশাপাশি নিম্নবিত্ত ও মধ্যবিত্তের অবস্থা ভ’য়াবহ সংকটে। দেশের মানুষকে বাঁচাতে হলে এই সরকারকে যত দ্রুত সম্ভব বরখাস্ত করতে হবে।

মিঠাপুকুর উপজেলার গোপালপুর ইউনিয়নের চাঁদপাড়া এতিমখানার পক্ষ থেকে এলাকার এতিম ছাত্র ও দরিদ্র মানুষের মাঝে একশত কম্বল বিতরণ করা হয়েছে।

এ সময় মিঠাপুকুর উপজেলা বিএনপি নেতা আনোয়ারুল ইসলাম নয়ন, গোপালপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম সম্পাদক এমদাদুল হক, ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক লিমন সরকার, উপজেলা ছাত্রদলের সদস্য নিশাত রহমান, সাবেক ছাত্রনেতা নজির উদ্দিন বাবুসহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন ।

রুহুল কবির রিজভী একটি নিরপেক্ষ নির্বাচনের দাবি তুলে বলেন, জনগণের ভোটে সুষ্ঠভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে, জংন তার ভোটাধিকার পাবে। তিনি আরো বলেন প্রতারণা করে আর ক্ষমতা টিকে থাকতে পারবে না আওয়ামী লীগ সরকার। তিনি যোগ করে বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম আকাশচুম্বী, অন্যদিকে গ্যাস, পানি ও বিদ্যুতের দাম অনেক বেশী বেড়ে যাওয়ায় মানুষ ভোগান্তির মুখে পড়েছে। দরিদ্র ও নিঃস্ব মানুষের পাশাপাশি নিম্নবিত্ত ও মধ্যবিত্তের অবস্থাও আরো বেশী খারাপের দিকে যাচ্ছে।

তিনি দাবি করেন, দেশের মানুষকে বাঁচাতে হলে এই সরকারকে যত দ্রুত সম্ভব ক্ষমতা থেকে নামাতে হবে, এমনটি তিনি মন্তব্য করেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *