Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / একুশে ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে শুভশ্রীর, জানালেন কারন

একুশে ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে শুভশ্রীর, জানালেন কারন

বাংলা ও ভারতের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। ২০১৮ সালের ১১ মে বাওয়ালি রাজবাড়িতে ভারতের টলিউড সিনেমা নির্মাতা ও পরিচালক রাজচক্রবর্তী (রাজ) এর সাথে বিয়ে হয়। সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে করা একটি পোষ্ট বেশ ভাইরাল হয়। জনপ্রিয় এই অভিনেত্রী তার যোগাযোগ মাধ্যমে করা পোষ্টে তিনি দিনটি উপলক্ষ্যে তার মনের কিছু কথা ব্যক্ত করেন।

এক সপ্তাহ আগে ১৪ ফেব্রুয়ারি ছিল ভালোবাসা দিবস। বিশ্বজুড়ে প্রেমিক দম্পতিরা নানা আয়োজনের মধ্য দিয়ে এই বিশেষ দিনটি উদযাপন করেছেন। একমাত্র ব্যতিক্রম শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই টলিউড সুন্দরীর ভ্যালেন্টাইনস ডে ১৪ ফেব্রুয়ারি নয়, ২১ ফেব্রুয়ারি। শুভশ্রী নিজেই সোমবার তার ভেরিফায়েড ইনস্টাগ্রামে খবরটি শেয়ার করেছেন।

শুভশ্রী জানান, ২১শে ফেব্রুয়ারি রাজ চক্রবর্তীর জন্মদিন। শুভশ্রী তার স্বামীর জন্মদিনকে তার ভালোবাসা দিবস হিসেবে উল্লেখ করেছেন।

এদিন শুভশ্রী ইনস্টাগ্রামে রাজ চক্রবর্তীর সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে লিখেছেন, আজ আমার ভ্যালেন্টাইন্স ডে। কারণ আজ আমার ভালোবাসার জন্মদিন। আপনি আমার জীবনের সেরা প্রাপ্য. জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। তোমার সকল আশা পুরন হোক. পোস্টের শেষে একটি প্রেমের ইমোজি দিতে ভোলেননি তিনি।

গুজব রয়েছে যে রাজ-শুভশ্রীর প্রেমের সম্পর্ক শুরু হয়েছিল ২০১৬ সালে অভিমান ছবির শুটিংয়ের সময়। ২০১৮ সালের মার্চ মাসে, সেদিন রাজ শুভশ্রীর সাথে বাগদান করেছিলেন। ওই বছরের ১১ মে সাতপাকে বাঁধা পড়েন এই দম্পতি।

শুভশ্রী ও রাজের দীর্ঘায়ু কমনা করেছেন বাংলা ও ভারতে শুভশ্রী ভক্তরা। শুভশ্রী ও রাজ দম্পতির ভালোবাসার প্রতি শ্রদ্ধা জানিয়েছেন নেটিজেনরা। রাজের জন্মদিনে টলিউডের বেশ কিছু অভিনেতা ও অভিনেত্রীরা রাজকে অভিনন্দন জানিয়েছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *