Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান : রাস্তার মাঝেই অনাকাঙ্খিত ঘটনা শাওনের

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান : রাস্তার মাঝেই অনাকাঙ্খিত ঘটনা শাওনের

বেশকিছু দিন ধরেই বরিশাল সরকারী বিএম কলেজের এক শিক্ষার্থীকে উত্যক্ত (Annoyed) করে আসছিলেন নুজাইম শাওন (Nuzaim Shawn) নামে এক যুবক। আ এভাবে দীর্ঘদিন যাওয়ার পর প্রকাশ্যে দিবালকে ঐ শিক্ষার্থীকে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন শাওন। কিন্তু তার এ প্রস্তাব প্রত্যাখ্যান করেন কলেজ ছাত্রী। আর এতেই রীতিমতো রেগে গিয়ে ঐ ছাত্রীকে প্রকাশ্যে রাস্তার মাঝে মারধর শুরু করেন ঐ যুবক।

এমনকি বিএম কলেজ ক্যাম্পাসে (College campus) ঢুকতে দেওয়া হবে না বলে হুমকি দেওয়া হয়েছে ওই ছাত্রীকে। গত রোববার বিকেলে কলেজ প্রাঙ্গণে জনতা লাইব্রেরির সামনে এ ঘটনা ঘটে। সোমবার বিএম কলেজের অধ্যক্ষ ও কোতোয়ালি মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

ভুক্তভোগী তরুণী জানান, সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী নুজাইম শাওন দীর্ঘদিন ধরে তাকে উত্ত্যক্ত করে আসছিল। এক বছর আগে ওই ছাত্রী তাকে প্রেমের প্রস্তাব দেয়। ছাত্রীর প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে শাওন ছাত্রীর স্বজনদের বিভিন্ন হুমকি (Threats) দেয়। গত রোববার দুপুরে কলেজের সামনের রাস্তায় শাওনকে জনতা লাইব্রেরির সামনে একা পেয়ে মারধর করে।

এদিকে নির্যাতনের শিকার ওই ছাত্রী গত সোমবার কোতয়ালী মডেল থানা এবং বিএম কলেজ অধ্যক্ষের কাছে লিখিত অভিযোগ দেন।

এদিকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম সাংবাদিকদের জানান, এ বিষয়ে ইতিমধ্যে একটি লিখিত অভিযোগ পেয়েছেন তিনি। আর সেই আলোকে তদন্ত চালিয়ে অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও আশ্বাস দিয়েছেন তিনি। (Kotwali Model Police Station)

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *