Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নতুন বউকে সময় দিতে আমেরিকায় অপূর্ব, এবার নাগরিকত্ব নেওয়ার গুঞ্জন

নতুন বউকে সময় দিতে আমেরিকায় অপূর্ব, এবার নাগরিকত্ব নেওয়ার গুঞ্জন

বাংলা ছোট পর্দার অন্যতম দাপটে অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। তবে পর্দায় ‘অপূর্ব’ নামেই অধিক পরিচিতি পেয়েছেন তিনি। এদিকে গত দুই মাস হলো শুটিংয়ে নেই গুণী এই অভিনেতা। শুধু তাই নয়, এই মুহুর্তে দেশেও নেই তিনি। নতুন স্ত্রীকে সময় দিতে গত বছরের শেষের দিকে মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশত্যাগ করেন তিনি।

তবে নাটকের ব্যস্ত সিডিউল ফেলে তার আমেরিকায় যাওয়া নিয়ে গুঞ্জন চলছে মিডিয়াপাড়ায়।

বিশেষ করে গত বছরের মাঝামাঝি তার বিয়ে হওয়ার পর থেকে সবাই তার আমেরিকায় চলে যাওয়ার কথা বলছে। কারণ অপূর্বর নবদম্পতি একজন আমেরিকান নাগরিক। সে কারণে অপূর্বও সে দেশের নাগরিকত্ব নিচ্ছেন বলে গুঞ্জন রয়েছে গণমাধ্যমে। কিন্তু অপূর্ব তখন এ তথ্য অস্বীকার করেন। তবে এবার আমেরিকায় গিয়ে দুই মাসের বেশি সময় থাকার পর আবারও নাগরিকত্ব পাওয়ার গুঞ্জন এল। মার্কিন নাগরিকত্ব পাওয়ার জন্য বেশ কিছু পদ্ধতি রয়েছে। তার মধ্যে একটি হলো টানা ছয় মাস ওই দেশে বসবাস করা। অপূর্বও সেই শর্ত পূরণ করছেন কিনা, সে প্রশ্ন ঘুরছে।

অনেকেই বলছেন, যেখানে নাটকে অভিনয়ের জন্য তার শিডিউল পেতে নির্মাতারা হিমশিম খাচ্ছেন, সেখানে বিস্ময়কর কাজ বন্ধ করে শুধু স্ত্রীকে সময় না দিয়ে আমেরিকায় অবস্থান করাটাই বড় কথা।

তবে এ ব্যপারে ছোট পর্দার অন্যতম গুণী এই অভিনেতার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ গুঞ্জনে রীতিমতো জল ঢেলে দিয়ে বলেন, তিনি আমেরিকায় এসেছেন একটি ব্যক্তিগত কাজে। সেখানে নাগরিকত্ব নেওয়ার বিষয়টি একবারেই গুঞ্জন বলে দাবি করেন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *