Friday , September 20 2024
Breaking News
Home / National / হঠাৎই পুলিশকে বিশেষ নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

হঠাৎই পুলিশকে বিশেষ নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

‘স্বাধীন বাংলাদেশ’ নামে একটি রাষ্ট্র তৈরি হওয়ার পেছনে যে গল্পটা রয়েছে, তা হয়তো সারাজীবন মনে রাখবে এ বাংলার মানুষ। দীর্ঘ ৯টি মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত হয় এ বাংলাদেশ। আর সেই ধারাবাহিকতায় এবার বাংলার অর্জিত এই স্বাধীনতাকে সর্বশক্তি দিয়ে রক্ষা করতে পুলিশ সদস্যদের নির্দেশ দিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (২৩ জানুয়ারি) সকালে পুলিশ সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি ধ্বংসাত্মক কাজ করছে। তাদের অগ্নিসংযোগ, গাছ কাটা, তারা যেভাবে পুলিশের ওপর হামলা করেছে, তা ভাষায় প্রকাশ করা যাবে না। কত মানুষ নিহত হয়েছে তার কোনো হিসেব নেই। এরপর জীবনের ঝুঁকি নিয়ে নিরাপত্তা নিয়ে আসে পুলিশ।

তিনি বলেন, পূর্বসূরিদের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা সর্বশক্তি দিয়ে রক্ষা করতে হবে। জনবান্ধব পুলিশিংয়ের মাধ্যমে গণতন্ত্র রক্ষার পাশাপাশি অভ্যন্তরীণ শান্তি ও স্থিতিশীলতা রক্ষায় পুলিশ বাহিনীর প্রতিটি সদস্য তাদের ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের বদৌলতে ধীরে ধীরে আরও উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছেন বাংলাদেশ। শুধু তাই নয়, আজ সারাবিশ্বের সাথে তাল মিলিয়ে চলছে এদেশ। আর এই ধারা যেন, আগামীতেও অব্যহ্য থাকে, এমনটাই প্রত্যশা সবার।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *