Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / মিথ্যা আশ্বাস দিয়ে বাসায় ডেকে নারীর সঙ্গে অসামাজিক কাজ, ফুয়াদসহ ৩ জন গ্রেফতার

মিথ্যা আশ্বাস দিয়ে বাসায় ডেকে নারীর সঙ্গে অসামাজিক কাজ, ফুয়াদসহ ৩ জন গ্রেফতার

সামাজিক যোগাযোগ মাধ্যমের সুবাদে পরিচয়, অতঃপর দেখা করার পর মিথ্যা আশ্বাস দিয়ে রাজধানী ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকা নিয়ে এক নারীর সঙ্গে অসামাজিক কাজ ও দুনিয়া থেকে সরিয়ে দেয়ার ভয়-ভীতি দেখানোর অভিযোগে দায়ের এক মামলার আলোকে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, এ মামলার অন্যতম প্রধান আসামি ইশতিয়াক আমিন ফুয়াদ ও সহযোগী তথাকথিত নারী আরজে সায়মা সিকদার নীরাসহ তিনজনকে রাজধানীর ফার্মগেট ও মহাখালী থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

র‌্যাবের গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি ইমরান হেসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার (২১ জানুয়ারি) রাজধানীর ভাটারা থানায় ভুক্তভোগী নারী মামলা করেন।

ভিকটিম জানায়, সোশ্যাল মিডিয়ার সূত্রে ধরে পরিচয় হওয়ার পর ওই যুবককে বিশ্বাস করে বিকেল সাড়ে ৩টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার সি ব্লকের ৫ নম্বর রোডের একটি বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে যান তিনি। সেখানে যাওয়ার পর তিনি একজন নারী ও আরেকজন পুরুষকে দেখতে পান।

এরপর তিনজন তাকে উলঙ্গ করে ভিডিও রেকর্ড করে। তিনি বাধা দিলে তিনজন তাকে মারধর শুরু করে এবং ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেবে বলে জানায়। এ সময় তিনজন নিজেদের আইনজীবী হিসেবে পরিচয় দেন। তিনি বলেন, তাদের কাছে অস্ত্র ও ওয়াকি-টকি ছিল।

আর এ অবস্থায় কোনো উপায় না পেয়ে তাদের কবল থেকে বাঁচতে প্রাণ ভিক্ষা চান ভুক্তভোগী ঐ নারী। তবে এরপরও মন গলিনি তাদের। শারীরিক নির্যাতনের পর রাজধানী ঢাকার বিভিন্ন রাস্তায় ঘুরিয়ে প্রায় সাড়ে ৮ টার দিকে একটি হাসপাতালের সামনে ফেলে যায় তাকে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *