Thursday , September 19 2024
Breaking News
Home / Entertainment / সেদিন শাহরুখের সাধের গাড়িটি ধার নিয়েই সন্মেলনে যোগদান করেছিলেন মোদি

সেদিন শাহরুখের সাধের গাড়িটি ধার নিয়েই সন্মেলনে যোগদান করেছিলেন মোদি

ভারতীয় হিন্দি সিনেমার তুমুল জনপ্রিয় একজন অভিনেতা শাহরুখ খান। যাকে সাধারণত ব’লিউড বাদশা’ নামেই চিনে থাকেন সকলেই। অভিনয়ের পাশাপাশি প্রযোজক এবং মানবসেবী হিসেবেও বেশ খ্যাতি অর্জন করেছেন এই তারকা। ক্যারিয়ারের শুরু থেকেই একের পর এক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়ে কোটি ভক্তের মন জয় করে নিয়েছেন এই তারকা।

ইতিমধ্যে বলিউডে তিন দশক কাটিয়েছেন শাহরুখ। এমনকি বলিউডের খান সাহেবও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধার দিয়েছেন। এই কথা শুনতে অবিশ্বাস্য হলেও ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যম একই দাবি করেছে। কিন্তু টাকা নয়; মোদীকে গাড়ি ধার দিয়েছেন খান সাহেব! আবার যে সে গাড়ি নয়। নিজস্ব লিমুজিন। পরিবারের সদস্যরা ছাড়া মোদিই একমাত্র ব্যক্তি যিনি শাহরুখের লিমোজিনে চেয়েছিলেন!

শাহরুখের গাড়ির শখ অনেক পুরনো। যে বুগাতি ভেরন রয়েছে, আজকের বাজারে তার দাম ভারতীয় মুদ্রায় প্রায় ১২ কোটি টাকা।

কমনওয়েলথ সম্মেলনে যোগ দিতে ২০১৮ সালে মোদি গ্রেট ব্রিটেন গিয়েছিলেন। যাতায়াতের জন্য প্রধানমন্ত্রীর নিজস্ব কনভয় রয়েছে। সে সব বাদ দিয়ে শাহরুখের লিমুজিনে কেন তিনি উঠলেন সেই প্রশ্ন অনেকের মনেই উঠতে পারে, কিন্তু কোনো পক্ষই এ বিষয়ে কিছু জানায়নি।

প্রসঙ্গত, ১৯৮০ সালে ধারাবাহিকে অভিনয়ের মধ্য দিয়ে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন শাহরুখ খান। সেই ধারাবাহিকতায় ১৯৯২ সালে ‘দিওয়ানা’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। কর্মজীবনে প্রায় ৮০টি সিনেমায় অভিনয় করেছেন এই তারকা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *