Friday , September 20 2024
Breaking News
Home / International / এবার দুই শর্তে ইউরোপের টিকিটে বিশাল ছাড় দিল থাই এয়ারওয়েজ

এবার দুই শর্তে ইউরোপের টিকিটে বিশাল ছাড় দিল থাই এয়ারওয়েজ

বর্তমান আধুনিক যুগে এক দেশ থেকে অন্য দেশে যাতায়াতের ক্ষেত্রে বেশির ভাগ মানুষই বেঁছে নিচ্ছেন আকাশ পথ। এছাড়াও এমনও কিছু ভ্রমণ পিপাসু রয়েছেন, যারা ছোট খাটো জায়গাও বিমানের ব্যতিক্রম দেখেন না। আর সেই ভ্রমণ পিপাসুদের জন্য এবার বড় সুখবর দিল থাইল্যান্ডভিত্তিক থাই এয়ারওয়েজ। জানা গেছে, এবার ইউরোপের দেশগুলোর প্লেনের টিকিটে ১৫ শতাংশ ছাড় দিয়েছে এই সংস্থাটি। কেবলমাত্র মাস্টারকার্ড দিয়েই এই ছাড়ে টিকিট কাটা যাবে।

ইউরোপের দেশগুলোর প্লেনের টিকিটে ১৫ শতাংশ ছাড় দিয়েছে থাইল্যান্ডভিত্তিক থাই এয়ারওয়েজ। কেবলমাত্র মাস্টারকার্ড দিয়েই এই ছাড়ে টিকিট কাটা যাবে।

থাই এয়ারওয়েজ বাংলাদেশের মতে, থাই এয়ারওয়েজ এবং মাস্টারকার্ডের মধ্যে একটি সম্পর্কের অংশ হিসেবে এই ছাড় দেওয়া হয়েছে। যাত্রীরা অর্থনীতি ও ব্যবসায়িক শ্রেণিতে ইউরোপের ব্রাসেলস, কোপেনহেগেন, লন্ডন, মিউনিখ, ফ্রাঙ্কফুর্ট, মিলান, জুরিখ এবং স্টকহোমে ভ্রমণ করতে পারবেন।

এই ছাড় ২৫ জানুয়ারী পর্যন্ত চলবে। এবং আপনি এই বছরের ১ লা ফেব্রুয়ারি থেকে ৩০ অক্টোবর পর্যন্ত কেনা টিকিট নিয়ে ভ্রমণ করতে পারবেন।

তবে এ জন্য দুইটি শর্ত মানতে যাত্রীদের। আর তা হলো-যাত্রীদের থাই এয়ারওয়েজের ওয়েবসাইটে গিয়ে নিজেই টিকিট কাটতে হবে। এবং অনলাইন পেমেন্টের আগে তাদের প্রমোকোড ‘TGxMasterCard’ বসাতে হবে।

বাংলাদেশি যাত্রীরা ঢাকা থেকে ব্যাংকক ট্রানজিটে ডিসকাউন্ট টিকিট কিনে ইউরোপের দেশগুলোতে যেতে পারবেন। তবে থাই এয়ারওয়েজ যাত্রীদের তাদের নিজ নিজ গন্তব্যের ভ্রমণ নিষেধাজ্ঞা মেনে ফ্লাইটের প্রস্তুতি নিতে বলেছে।

যেহেতু এখনও মহামারী সমগ্র দেশজুড়ে বিস্তার করছে, সেহেতু সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ভ্রমনের প্রস্তুতি নিতে হবে। সেই সাথে মাস্ক ব্যবহারের কোনো বিকল্প নেই বলেও সবাইকে সতর্ক করেছে এই সংস্থাটি। সুতরাং যারা যারা এই ভ্রমনের উদ্দেশ্যে টিকিট ক্রয় করতে যান, তাদের সবাইকে স্বাস্থ্যবিধির দিকে লক্ষ্য রাখতে হবে।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *