Friday , September 20 2024
Breaking News
Home / International / উড়োজাহাজের কর্মীর সামনে প্যান্ট, অন্তর্বাস খুলে অশ্লীল আচরণ করে বিপাকে যুবক

উড়োজাহাজের কর্মীর সামনে প্যান্ট, অন্তর্বাস খুলে অশ্লীল আচরণ করে বিপাকে যুবক

বিভিন্ন সময়ে বিমানের মধ্যেও নানা অসামাজিক কর্মকাণ্ড ঘটিয়ে বড় ধরণের শাস্তির মুখোমুখি হতে হয়েছে অনেককে। সেই ধারাবাহিকতায় এবার এমনই একটি ঘটনা ঘটেছে ডেলটা এয়ারলাইনসের একটি ফ্লাইটে। জানা গেছে, নিউইয়র্কের উদ্দেশে ঐ বিমানটি উড্ডায়নের কিছুক্ষণ পরেই বিমানটির এক কর্মীর সামনে হঠাৎই প্যান্ট খুলে পশ্চাদ্‌দেশ দেখান আয়ারল্যান্ডের নাগরিক শেইন ম্যাকইনার্নির (২৯)। আর এই অভিযোগে ঐ ব্যক্তিকে ২০ বছরের কারাদন্ড দেয়া হতে পারে বলে জানা যায়।

শুক্রবার (২১ জানুয়ারি) মার্কিন আদালত রায় দিয়েছে যে হেইনস্টার দোষী সাব্যস্ত হলে সর্বোচ্চ সাজা ভোগ করতে পারেন।

গত ৭ জানুয়ারী ডাবলিন থেকে নিউ ইয়র্ক যাওয়ার ডেল্টা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে একজন উড়োজাহাজের কর্মীর সামনে এমন কাণ্ড ঘটান ম্যাকইনার্নি। যখন তাকে মুখোশ পরতে বলা হয়েছিল, তখন তিনি তার প্যান্ট খুলে ফেলেন এবং নিজের পশ্চাদ্‌দেশ দেখিয়ে দেন।

ঘটনার এক সপ্তাহ পর, শেন ম্যাকইনার্নিকে “ইচ্ছাকৃতভাবে একজন ফ্লাইট ক্রু সদস্যকে হয়রানি ও অপমান করার” অভিযোগে বিচারকের সামনে হাজির করা হয়েছিল। শুক্রবার আদালত চার্জশিট প্রকাশ করেন।

অভিযোগ অনুসারে, শেন ম্যাকইনার্নি বারবার মুখোশ পরতে অস্বীকার করেছিলেন। এমনকি তিনি বিয়ারের একটি ক্যান ছুড়ে মারেন এবং এটি একজন যাত্রীর মাথায় আঘাত করে। এ সময় তিনি তার প্যান্ট ও অন্তর্বাস খুলে সবার সামনে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি করেন।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় একটি ফুটবল একাডেমিতে যোগ দিতে দেশ ছাড়ছিলেন শেন ম্যাকিনার্নি। ২০,০০০ ডলার জরিমানা দিয়ে তিনি জামিনে আছেন। বিচার চলছে।

তবে হঠাৎ করেই আয়ারল্যান্ডের ঐ নাগরিকের এমন আচরনে বিশ্ময় প্রকাশ করেছেন বিমানে অবস্থানরত সকল যাত্রীরা।

ইতিপূর্বে মাঝ আকাশে এমনও অনেক ঘটনা ঘটেছে, যা রীতিমতো অবাক করেছে সবাইকে। তবে এ ধরণের ঘটনা কখনও কাম্য নয় বলে মন্তব্য করতে দেখা নেটিজেনদের।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *