Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ব্যক্তিগত জীবনে ছিলেন খুবই ভালো মানুষ, সেই এসআইয়ের মৃত্যুতে পুরো গ্রামে শোকের ছায়া

ব্যক্তিগত জীবনে ছিলেন খুবই ভালো মানুষ, সেই এসআইয়ের মৃত্যুতে পুরো গ্রামে শোকের ছায়া

পৃথিবীতে সব থেকে চিরন্তন একটি সত্য ‘মৃত্যু’। অন্য সবকিছু অস্বীকার করা গেলেও মৃত্যুকে অস্বীকার করার ক্ষমতা কারো নেই। একদিন না একদিন স্বাধের এই পৃথিবীর মায়া ত্যাগ করতে হবে সবাইকেই। তবে এরপরও এমন কিছু মৃত্যু রয়েছে, যা রীতিমতো কাঁদিয়ে যায় সবাইকে। আর সেই ধারাবাহিকতায় এবার এমনই একটি ঘটনা ঘটলো নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে।

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় পুলিশ সদস্য বহনকারী একটি মিনিবাস পুকুরে পড়ে দুই উপ-পরিদর্শকের (এসআই) মৃত্যু হয়েছে বলে জানা গেছে। তাদের একজনের একজনের গ্রামের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মনসুরাবাদ গ্রামে। সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মনসুরাবাদ এলাকার উপ-পরিদর্শক কাজী সালেহ আহমেদ। তিনি কাজী নরুল ইসলামের একমাত্র ছেলে।

নিহত উপ-পরিদর্শক কাজী সালেহ আহমেদের গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায়, নিহতের মরদেহ দেখতে তার নিকটাত্মীয়রা রাতেই ঢাকায় গেছেন। এ ব্যাপারে তার চাচাতো ভাই জামাতা মোঃ নাজিম মুন্সী বলেন, ভাতিজার চলে যাওয়ায় আমাদের পরিবার ভেঙ্গে পড়েছে। নিহত উপ-পুলিশ পরিদর্শকের লাশ ঢাকায় দাফন করা হবে সেহেতু গ্রামের বাড়ি কেউ নেই। তবে এ ঘটনায় গ্রামের সবাই হতবাক ও দুঃখিত।

এ অর্থে মরিয়ম বেগম বলেন, আমার ভাগ্নে (কাজী সালেহ আহমেদ) খুবই ভদ্র ছিলেন। পরিবারের সবাই ঢাকায় থাকায় তার বাবা ঢাকার একটি ব্যাংকে চাকরি করতেন। এই আকস্মিক চলে যাওয়ায় আমরা বাকরুদ্ধ। তারা সবাই ঢাকায় গেছে যেখানে মানিককে (কাজী সালেহ আহমেদ) দাফন করা হবে।

এদিকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় বাসিন্দা জুয়েল ফকির সংবাদ মাধ্যমকে জানান, ঘটনার পরপরই তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে গোটা এলাকাজুড়ে নেমে এসেছে শোকের কালো ছায়া।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *