Friday , September 20 2024
Breaking News
Home / National / অভিযোগ নিয়ে কিছু বলতে চাই না, দায়িত্ব পেলে চুলচেরা হিসাব রাখব: রিয়াজ

অভিযোগ নিয়ে কিছু বলতে চাই না, দায়িত্ব পেলে চুলচেরা হিসাব রাখব: রিয়াজ

ঢাকাই সিনেমার নব্বইয়ের দশকের অন্যতম দাপটে অভিনেতা রিয়াজ। তবে তার প্রকৃত নাম- ‘রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক’। শাবনূরসহ একাধিক জনপ্রিয় অভিনেত্রীদের বিপরীতে কাজ করে দারুন জনপ্রিয়তা পেয়েছেন তিনি। বর্তমানে তার ঝুলিতে রয়েছে বেশকিছু ব্যবসায় সফল সিনেমা। তবে এদিকে এবার আলোচ্য বিষয় হলো- আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন।

এবারের শিল্পী সমিতির ১৭তম দ্বিবার্ষিক নির্বাচন ২৮ জানুয়ারি।নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেলে সহ সভাপতি পদে লড়বেন চিত্রনায়ক রিয়াজ। শিল্পী সমিতির বিভিন্ন ইস্যুতে বেশ সরব তিনি।

রিয়াজ সমিতির বিভিন্ন অনিয়ম ও অভিযোগের কথা বলেন। তিনি বলেন, অভিযোগের বিষয়ে তিনি কোনো মন্তব্য করতে চাই না। আমরা যদি দায়িত্ব পাই, শিল্পীরা যদি ভালোবেসে আমাদের দায়িত্ব দেন তাহলে আমরা চুলচেরা হিসাব রাখব। আমরা জানি কিভাবে হিসাব রাখতে হয়, কিভাবে অডিট করতে হয়।

তিনি আরও বলেন, কিছুদিন পর শিল্পী সমিতিতে বসার কিছু নেই। দুপুর ১-২টার পর শিল্পী সমিতির বসার জায়গা নেই। আমাদের সবার নিজস্ব পরিবার আছে। পরিবার তো বটেই, পরিবারের শ্রেষ্ঠ শিল্পীরাও। আপনার পাশে থাকার জন্য যা করা দরকার আমি করব।

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরেই প্রচার-প্রচারণা চালাতে দেখা যায় শিল্পীদের। এবারের নির্বাচনে প্রথমত তারকাদের কেউ কেউ অংশ গ্রহন করলেও, পরবর্তীতে নির্বাচন থেকে সরে যান তারা। আর এ নিয়েও সম্প্রতি তারকার মাঝে বইছে নানা আলোচনা-সমালোচনা।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *