Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শিমুর ঘটনা : নোবেলের কাছে একটি প্রশ্নের উত্তর জানতে চান তার বোন

শিমুর ঘটনা : নোবেলের কাছে একটি প্রশ্নের উত্তর জানতে চান তার বোন

বাংলা চলচ্চিত্রের অন্যতম গুণী অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর আকস্মিক মৃত্যুর ঘটনায় শোকের কালো ছায়া নেমে এসেছে পরিবার-পরিজনদের মাঝে। তার এ অকাল মৃত্যু যেন মেনে নিতে পারছেন না কেউই। এদিকে শিমুর মৃত্যুর ঘটনায় জড়িত সন্দেহে এরই মধ্যে স্বামী নোবেলসহ দুইজনকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদে নিয়েছে পুলিশ। এছাড়াও প্রথমিক জিজ্ঞাসাবাদে এই অভিযোগ স্বীকার করে নিয়েছেন নোবেল।

এ কথা জানতে পেরে বিস্ময় প্রকাশ করেছেন শিমুর ভাই-বোনেরা। বিষয়টি তাদের বিশ্বাস হচ্ছে না। কেন তাদের বোনকে এভাবে নৃশংসভাবে মারলো নোবেল – এই একটি প্রশ্ন রাখতে চান শিমুর বোন।

শিমুর বোন মঙ্গলবার সাংবাদিকদের বলেন, তার বোনের কোনো শত্রু নেই। তিনি নিজে কখনো বলেননি তার শত্রু আছে। নোবেলের সাথে তার ১৮ বছরের বিবাহ। ভালোবেসে বিয়ে করেছে তারা। কিন্তু নোবেল কেন এমনটা করলেন? আমার বোনের কি অপরাধ ছিল? লাশের ছবি দেখেছেন কিনা জানি না।

এদিকে শিমুর মৃত্যুর ঘটনায় স্বামী নোবেলর বিরুদ্ধে মামলা করতে থানায় গিয়েছেন গুণী এই অভিনেত্রীর পরিবার-পরিজন। এর আগে শিমুর মৃত্যুতে চিত্রনায়ক জায়েদ খানের দিকে সন্দেহের তীর পড়ে শিমুর সহকর্মীদের। তবে এ অভিযোগ রীতিমতো অস্বীকার করেছেন জায়েদ।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *