Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / আরও ২৩ প্লটের সন্ধান, আরেক মামলা গোল্ডেন মনিরের বিরুদ্ধে

আরও ২৩ প্লটের সন্ধান, আরেক মামলা গোল্ডেন মনিরের বিরুদ্ধে

দুর্নীতি-অনিয়মের জগতে অন্যতম আলোচিত একটি নাম মো. মনির হোসেন ওরফে গোল্ডেন মনির। তিনি পেশায় ছিলেন একজন গাড়ি ও স্বর্ণ ব্যবসায়ী। তবে পেশায় একজন ব্যবসায়ী হলেও বাস্ততে এর অন্তরালে ছিল তার অন্য আরেকটি রূপ। আর তার এই রূপের ব্যাপারে প্রথমত বেখবর ছিলেন প্রায় সকলেও। তবে কথা আছে, পাপ বাপকেও ছাড়ে না। আর ঠিক তেমনটাই হয় তার সাথেও।

ইতিমধ্যে, প্রায় ২২ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মনির হোসেন ওরফে গোল্ডেন মনিরের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

এছাড়াও মনিরের নামে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ২৩টি প্লট সন্ধান মিলেছে, যে বিষয়ে আরও বিস্তারিত তদন্ত প্রয়োজন বলেও মামলার এজাহারে বলা হয়েছে।

সোমবার দুদকের সমন্বিত জেলা কার্যালয়-১ এ মামলাটি উপস্থাপন করেন সংস্থাটির উপ-পরিচালক মামুনুর রশিদ চৌধুরী। দুদকের (জনসংযোগ) উপ-পরিচালক মুহাম্মদ আরিফ সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন। গত ৯ জানুয়ারি মামলাটি মঞ্জুর হয়।

এর আগে গত ৪ জানুয়ারি রাজউক’র ছয় কর্মকর্তা-কর্মচারীসহ গোল্ডেন মনিরের বিরুদ্ধে এ মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন দুদক। দীর্ঘদিন ধরেই গোটা সারাদেশ-জুড়ে আলোচনায় গোল্ডেন মনির। একের পর এক দুর্নীতি-অনিয়মের মাধ্যেম কোটি কোটি টাকার সম্পদের মালিক বনে যান তিনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *