Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / কাকে ভোট দিলেন জানিয়ে শামীম বললেন, আমার বউ যখন কবুল বলেছিল, সেরকম আনন্দ হল (ভিডিওসহ)

কাকে ভোট দিলেন জানিয়ে শামীম বললেন, আমার বউ যখন কবুল বলেছিল, সেরকম আনন্দ হল (ভিডিওসহ)

চলমান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে সম্প্রতি গত বেশকিছু দিন ধরেই বেশ আলোচনায় ছিলেন সরকারদলীয় সংসদ সদস্য শামীম ওসমান। তবে গত সোমবার (১০ জানুয়ারি) এক সংবাদ সম্মেলনে এসে নিজের জায়গা স্পষ্ঠ করে শামীম জানান, নারায়ণগঞ্জ নৌকার ঘাটি, এখানে নৌকাকে জয়ী করতে সবরকম চেষ্টা চালিয়ে যাবেন তিনি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের শেষ দিনে ভোট দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। রোববার (১৮ জানুয়ারি) বিকেলে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি নৌকায় ভোট দিয়েছি।

একজন সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি বললেন, “প্রথমবার ইভিএমে ভোট দিয়ে কতটা আনন্দ পেলাম? আমার বউ যখন ‘কবুল’ বলেছিল, সেরকম আনন্দ হল ইভিএমে ভোট দিয়ে।”

তবে এদিকে আজ সকাল থেকেই দেখা যাচ্ছিল না শামীম ওসমানকে। এমনকি সকাল থেকে দুপুর গড়ালেও তার দেখা পায়নি কেউই। মুঠোফোনের মাধ্যমে তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার কোনো সন্ধান মেলেনি। কিন্তু হঠাৎ করেই সবাইকে অবাক করে দিয়ে কেন্দ্রে এসে ভোট দিলেন তিনি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *