Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে জানাগেল সোশ্যাল মিডিয়া থেকে প্রতি মাসে হিরো আলমের আয়ের পরিমান

অবশেষে জানাগেল সোশ্যাল মিডিয়া থেকে প্রতি মাসে হিরো আলমের আয়ের পরিমান

বর্তমান সময়ে দেশ জুড়ে পরিচিত ও জনপ্রিয় চেনা মুখ হিরো আলম। সামাজিক যোগাযোগের মধ্যে দিয়ে তিনি এই পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি প্রায় সময় সমাজিক যোগাযোগ মাধ্যমে তার অভিনীত নানা ধরনের ভিডিও প্রাকশ করে থাকে। এরই সূত্র ধর এবার প্রকাশ্যে এলো সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে তার মাস প্রতি মোট উপার্জনকৃত অর্থের পরিমান।

কখনো ‘বাবু খাইছো’ আবার কখনো ‘মানিকে হেতে’, সোশ্যাল মিডিয়ায় গান গেয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন হিরো আলম। এর সমালোচনা করেছেন নেটিজেনরা। তবে তার গাওয়া গান মুহূর্তেই ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। তার বেশিরভাগ মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে। জনপ্রিয়তার পাশাপাশি এসব গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় প্রচুর অর্থ উপার্জন করেন হিরো আলম। ‘চোখ কপাল পর্যন্ত যেতে বাধ্য’ নম্বর জানতে! ফেসবুকে হিরো আলমের ফলোয়ার রয়েছে ১৯ লাখ। ইউটিউবে তার সাবস্ক্রাইবার ১৩ লাখ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘তারকা’ হয়ে উঠেছেন হিরো আলম। ‘তাঁর বাবু খাইসো’, ‘ধাক ধাক করনে লাগা’-এর মতো গানগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। এই ভিডিওগুলো থেকে হিরো আলম কত আয় করেন? গণমাধ্যমকে এই তারকা বলেন, ফেসবুক ও ইউটিউব থেকে মাসে কত টাকা আয় হয় তা বলা মুশকিল। হিরো আলম বলেন, ‘এক মাসে দেড় লাখ, আরেক মাসে ৩ লাখ, আরেক মাসে ৫০ হাজার টাকা আয় হয়। আমরা আয়ের একটা বড় অংশ জনগণকে দিয়ে থাকি। আমি শুধু সোশ্যাল মিডিয়া নয়, সোশ্যাল মিডিয়াতে প্রচুর অর্থ ব্যয় করি। ‘

হিরো আলমের যাত্রা ছিল খুবই কঠিন। আমি খুব কমই জানতাম যে যখন এটি ভাইরাল হয়েছিল যে আমি “খ্যাতি” এর সাথে সোশ্যাল মিডিয়াতে অর্থ উপার্জন করতে পারি। এই তারকা বলেন, “আমি প্রথম২০১৮ সালে সোশ্যাল মিডিয়া থেকে কীভাবে অর্থ উপার্জন করতে হয় তা শিখেছিলাম যখন আমি আমার জনপ্রিয়তার শীর্ষে ছিলাম। প্রথমে আয় ছিল ৫ হাজার ১০ হাজার। পরে আমি ৪ লাখ টাকা পর্যন্ত আয় করেছি। “ইউটিউব থেকে একমাস। তবে এক মাসে ঠিক কত টাকা আয় করতে পারবেন তা বলা যাচ্ছে না। তার কথায়, “আমি সিনেমা বানাচ্ছি। সাধারণ মানুষের ভালোবাসা ও স্বীকৃতি পাচ্ছি। মানুষের স্নেহ, ভালোবাসা, ভক্তদের ভালোবাসাই আমার কাছে সবচেয়ে বড় সম্পদ।

হিরো আলম স্বল্প সময়ে যেমন পরিচিতি ও জনপ্রিয়তা পেয়েছেন। তেমনি ভাবে নানা কর্মকান্ডের জের ধরে প্রায় সময় ব্যপক ভাবে সমালোচিত হয়েছেন। সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকটি ভাষায় জনপ্রিয় গানের ভিডিও প্রকাশ করেছেন। তার গাওয়া গান গুলোকে ঘিরে তিনি বেশ সমালোচিত হয়েছেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *