Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ৮ বছর পর গ্রামের বাড়ি এসেই পড়েন বিপাকে, চারদিন পর উদ্ধার সেই নোভা

৮ বছর পর গ্রামের বাড়ি এসেই পড়েন বিপাকে, চারদিন পর উদ্ধার সেই নোভা

দীর্ঘ ৮টি বছর পর শখ করে গ্রামের বাড়ি মাদারীপুরে বেড়াতে এসেছিলেন নোভা নামের এক তরুণী। তবে দুর্ভাগ্যবসত গ্রামের বাড়িতে আসতে না আসতেই দুর্বৃত্তদের অপহরণের শিকার হতে হয় তাকে। আর এ ঘটনায় রীতিমতো বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন নোভার পরিবার-পরিজন। তবে দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে আবারও পরিবাররের মাঝে ফিরেছেন তিনি।

জানা গেছে, গত ১০ জানুয়ারি সকালে মামার বাড়ির সামনের রাস্তা থেকে একদল যুবক একটি মাইক্রোবাস তুলে নিয়ে যায়। এরপর আর পাওয়া যায়নি। ঘটনার পরদিন তার বাবা বাদী হয়ে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪ জনকে আসামি করে সদর মডেল থানায় মামলা করেন। মামলার পর গোপন সূত্রে শুক্রবার (১৪ জানুয়ারি) রাত ৯টার দিকে মাদারীপুর শহরের কলেজগেট এলাকার একটি বাসা থেকে তাকে উদ্ধার করা হয়।

এদিকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান, মেডিকেল পরীক্ষা শেষে অপহৃত ঐ তরণীকে আদালতেনেয়া হবে। পরবর্তীতে জবানবন্দি শেষে আদালতের সিদ্ধান্ত অনুযায়ি ব্যবস্থা নেয়া হবে। তবে এ ঘটনায় এখনও মামলার প্রধান অভিযুক্তকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি বলেও জানিয়েছে পুলিশ।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *