Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ফের বিপাকে পরীমনি, নিপুন বললেন এখন আর সময় নাই সরে দাঁড়ানোর

ফের বিপাকে পরীমনি, নিপুন বললেন এখন আর সময় নাই সরে দাঁড়ানোর

বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনি আবারও আলোচনার শীর্ষে নির্বাচন করার খবর দিয়ে। সম্প্রতি মা হতে যাচ্ছেন তিনি, এমন অবস্থায় নির্বাচন কিছুটা বিতরকের মুখে ফেলেছেন এই নায়িকাকে, তবে গতকাল ঘোষণা দিয়েছিলেন অন্তঃসত্ত্বা অবস্থায় নির্বাচন করবেন না। কিন্তু এটা পরীর জন্য দুঃসংবাদ এর মতই, একবার নির্বাচনে তারা লে নির্দিষ্ট সময়ে ব্যতীত সেটা আর প্রত্যাহারের কোনো ব্যবস্থা নেই। তাইতো না চাইলেও এখন তাকে নির্বাচন করতেই হবে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে প্যানেলের কার্যনির্বাহী সদস্য পদে ইলিয়াস কাঞ্চন-নিপুন আক্তার নির্বাচিত হয়েছেন।

তবে শনিবার দুপুরে হঠাৎ করেই পরীমনি গণমাধ্যমকে জানান, শারীরিক অবস্থার কারণে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

তবে ঘটনার সত্যতা জানতে চাইলে পরীমনি প্যানেলের মহাসচিব চিত্রা নিপুন বলেন, আমরা জানি পরীর শরীরে এখন খারাপ আছে।তিনি আমাদের সঙ্গে সই করেছেন, এখন প্রার্থিতা প্রত্যাহারের সময় নয়। দাঁড়ানোর সুযোগ নেই।

পরীমনি নির্বাচনে সক্রিয় থাকবেন না কি-না জানতে চাইলে নিপুণ বলেন, “তিনি সক্রিয় থাকবেন কি না, তা এখনই বলতে পারছি না। তার সঙ্গে দেখা হলে তিনি বাজে কথা বলেন।” আমরা তাকে ভালো মনে করলে চলে যেতে বলেছিলাম, কারণ তার শরীরের অবস্থাও ভালো নয়। ‘

ভারতের নির্বাচন কমিশনের (ইসিআই) সদস্যরাও বিষয়টি নিশ্চিত করেছেন এবং বলেছেন যে দুপুর ২টার মধ্যে বিড প্রত্যাহার করার সময় হয়েছে। মি শনিবার এই সময়ের মধ্যে তাদের কাছে কনের লিখিত আবেদন জমা দেওয়া হয়নি।

তবে বিষয়টি জানতে তার বান্ধবীর হোয়াটসঅ্যাপ কল রিসিভ করেননি তিনি।
২৬ জানুয়ারি ১৮ তম মোশন পিকচার আর্টিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হবে। অন্য প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছেন মিশা সওদাগর ও জায়েদ খান।

যদিও তিনি ভোটে দাঁড়াতে চাচ্ছিলেন না কিন্তু এখন আর কোন উপায়ে তার হাতে নিয়ে। এখন দেখার বিষয় কিভাবে তিনি অন্তঃসত্ত্বা অবস্থায় অসুস্থ শরীর নিয়ে নির্বাচন করেন। যদিও এসব ব্যাপারে এখনও পরিমনির মুখ থেকে কিছু শোনা যায়নি। হয়তোবা সাথে থেকে বিশ্রাম নিয়েও তিনি নির্বাচন করে যেতে পারেন এমনটাই মনে করছেন সবাই।

About Ibrahim Hassan

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *