Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জীবনে আমি এত কাঁদিনি, কবরস্থানের ঘটনায় অনেক দুঃখ পেয়েছি: শামীম ওসমান

জীবনে আমি এত কাঁদিনি, কবরস্থানের ঘটনায় অনেক দুঃখ পেয়েছি: শামীম ওসমান

ক্ষমতাসীন আওয়ামীলীগ দলের প্রভাবশালী নেতাদের মধ্যে অন্যতম একজন শামীম ওসমান। তিনি দীর্ঘ সময় ধরে রাজনীতির সঙ্গে সক্রীয় রয়েছেন। এবং বর্তমান সময়ে এই আওয়ামীলীগ দলের হয়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি পারিবারিক ভাবেই রাজনীতির সঙ্গে জড়িত। সম্প্রতি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে বেশ আলোচনা-সমালোচনা বিরাজ করছে। এই প্রসঙ্গে আজ সংবাদ সম্মেলনে বেশ কিছু কথা বললেন তিনি নিজেই।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, ১৬ তারিখ খেলা হবে এবং খেলা দেখা যাবে। গতবার তাকে শাড়ি দিয়েছিলাম এবার দেবো দোয়া, যেন আল্লাহ তাকে হেদায়েত করেন। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের বাধন কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন। শামিম ওসমান বলেন, গত ৭/৮ বছর ধরে একটি মহল আমাদের বিরুদ্ধে অপপ্রচার করছে। আমার জীবনে আমি এত কাঁদিনি তবে, কবরস্থানের ঘটনায় আমি অনেক দুঃখ পেয়েছি। আমি আশা করেছিলাম অন্তত একটি তদন্ত কমিটি হবে, তা না হয়ে বরং আমার বিরুদ্ধে প্রেস রিলিজ দিচ্ছে। এটাও তাদের কথায় যারা লিফলেটে নৌকা না লিখে প্রার্থীর পক্ষে ভোট চাইছে। তিনি বলেন, তৈমূর আলম খন্দকারকে বলবো, আপনি আপনার মত কাজ করেন। হাতি দিয়ে নৌকা ডুবায় দেবেন তা হবে না। হাতি নৌকায় উঠতে দেব না। নৌকায় ওঠার আগেই হাতি কাঁধে উঠিয়ে দৌঁড় দেবো। নারায়ণগঞ্জে জামায়াত-বিএনপির অত বড় শক্তি নাই, নৌকা ডুবানোর।

এদিকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচন দেশ জুড়ে প্রধান আলোচনায় রয়েছে। আগামী ১৬ তারিখ নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে শক্তিশালী অবস্থানে রয়েছে আওয়ামীলীগ দলের মনোনীত প্রার্থী আইভী এবং স্বতন্ত্র প্রার্থী তৈমুর। এবং তারা দুজনেই তাদের জয়ের লক্ষ্যে সর্বোচ্চ চেষ্টা করছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *