Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নিজেকে প্রটেক্ট করতে যদি গডমাদার বলেন, পক্ষান্তরে উনি উনার সন্তানকেই বলছেন : আইভী

নিজেকে প্রটেক্ট করতে যদি গডমাদার বলেন, পক্ষান্তরে উনি উনার সন্তানকেই বলছেন : আইভী

আসন্ন নারায়ণগঞ্জ সিটি নির্বাচনের জের ধরে দিন যতই গড়াচ্ছে, ততই যেন একে অপরের সমালোচনায় জড়িয়ে পড়ছেন ডা. সেলিনা হায়াৎ আইভী ও তৈমুর আলম খন্দকার। এরই মধ্যে আইভীর বিরুদ্ধে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ তুলেছেন তৈমূর। অন্যদিকে এ অভিযোগ অস্বীকার করে তৈমূরকে গডফাদার বলে আখ্যা দিয়েছেন আইভী।

আর সেই ধারাবাহিকতায় এবার আইভী বলেছেন, তৈমুর আলম খন্দকার তো গডফাদারের বাইরে নয়। উনি আমাকে গডমাদার বলে খুব খারাপ কাজ করেছেন। উনাকে আমি এ ধরনের কথা বলিনি। তৈমুর আলম আশ্রয় নিয়েছে আমি সেই কথাটা বলেছি। উনি যদি তাদের পৃষ্ঠপোষকতায় না দাঁড়াতেন তাহলে চারজন চেয়ারম্যান কিন্তু দাঁড়াত না।

সোমবার (১০ জানুয়ারি) সকালে ২১ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৈমুর আলম প্রসঙ্গে তিনি এসব কথা বলেন।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, তৈমুর আলম খন্দকারের কর্মকাণ্ডে ফুটে উঠেছে উনি শামীম ওসমানের ক্যান্ডিডেট। নিজেকে প্রটেক্ট করার জন্য যদি আমাকে গডমাদার বলেন। পক্ষান্তরে উনি উনার সন্তানকেই বলছেন। আমি কিন্তু উনাকে ব্যক্তিগত আক্রমণ করিনি। আমি চাইলে অনেক কিছু বলতে পারি উনার নামে কিন্তু বলবো না। উনাকে সম্মান করে আমি নির্বাচন চালিয়ে যাবো।

শামীম ওসমানের সমর্থনের ব্যাপারে আইভী বলেন, আমি বলি নাই শামীম ওসমানের সমর্থন দরকার নাই। আমার দল যেহেতু নমিনেশন দিয়েছে আমাকে দলের লোকেরা ভোট দিবে। যদি দুই একজন না দেয় সেটা আলাদা ব্যাপার। ভোটারদের কাছে অপরিহার্য নয় কে সমর্থন দিল। সাধারণ ভোটাদের মাথা ব্যাথা নেই কে আমাকে সমর্থন দিল। দল আমাকে নমিনেশন দিয়েছে এটাই তাদের কাছে বড় ব্যাপার। ভোটাররা বেছে নিয়েছে তারা ভোট কাকে দিবে।

সম্প্রতি সংসদ সদস্য শামীম ওসমানের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, দলীয় লোক হওয়া সত্বেও নাকি আইভীর বিরুদ্ধে কাজ করছেন তিনি! আর এ অভিযোগের আলোকে শামীম ওসমানকে এরই মধ্যে কঠোর হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *