Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি ছোট ভাই ইমন সম্পর্কে একটি ভুল মন্তব্য করেছি, ওর কাছে মাফ চাই : নানা শাহ

আমি ছোট ভাই ইমন সম্পর্কে একটি ভুল মন্তব্য করেছি, ওর কাছে মাফ চাই : নানা শাহ

সম্প্রতি কিছুদিন আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমতাসীন দলের সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে আপত্তিকর ফোনালাপের একটি অডিও ক্লীপ ছড়িয়ে পড়তেই বেশ বিপাকে পড়ে যান বাংলা সিনেমার অন্যতম সুপার স্টার অভিনেতা মামনুন হাসান ইমন। রীতিমতো অনেকেই গুণী এই অভিনেতার বিরুপ মন্তব্য করা শুরু করেন। তবে সেই ধারাবাহিকতায় এবার ইমনের কাছে ক্ষমা চাইলেন খল অভিনেতা নানা শাহ। কিছুদিন আগে সাবেক তথ্য প্রতিমন্ত্রীর সঙ্গে কথোপকথনের ফোনকল রেকর্ড ফাঁস হয়। এরপরেই একটি ইউটিউব চ্যানেলে চলচ্চিত্রের খলনায়ক নানা শাহ ইমন সম্পর্কে বিরুপ মন্তব্য করেন। যেখানে চিত্রনায়ক ইমনকে ‘দালাল’ রূপে আখ্যায়িত করেন।

বিষয়টি নিয়ে ইমন একেবারে চুপচাপ থাকলেও গত শুক্রবার রাজধানীর এফডিসির অনুষ্ঠানে সকলের সামনে নানা শাহ ক্ষমা চেয়ে বলেন, ‘আমি ছোট ভাই ইমন সম্পর্কে একটি ভুল মন্তব্য করেছি। আমি ওর কাছে মাফ চাই।’

কল রেকর্ড ফাঁস নিয়ে মন্তব্য, ইমনের কাছে ক্ষমা চাইলেন নানা শাহ

এদিন চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ওই অনুষ্ঠানে সকল চলচ্চিত্র শিল্পী অংশ নেন। সাধারণ সভার এক পর্যায়ে নানা শাহ তার ভুল স্বীকার করেন।

এ বিষয়ে চিত্রনায়ক ইমন রবিবার সকালে বলেন, নানা শাহ একজন বড় ভাই। একটি ইউটিউব চ্যানেলে তার এমন মন্তব্যে আমি দারুণভাবে আহত হয়েছিলাম। কারণ তিনি আমাকে খুব ভালোভাবেই চেনেন। আমার সম্পর্কে জানেন। সকল শিল্পীরাই আমাকে জানেন। এমন মন্তব্যে আমার আহত হওয়াই স্বাভাবিক।

এই অভিনেতা বলেন, ‘এজিএমে সেদিন নানা শাহ ভাই নিজের ভুল স্বীকার করে একটি বক্তব্য দিয়েছেন। পরে আমাকে ফোন করে বলেছেন তার ভুলের কথা। আসলে কিছু ইউটিউব চ্যানেল আছে বিভিন্ন শিল্পীদের ভুলভ্রান্তি বের করে উস্কে দিয়ে মন্তব্য নেয়। এতে করে ওই ভুল বক্তব্য যে আরেক শিল্পীর ক্ষতির কারণ হয়ে যাবে এটা সে ভাবে না।’

নানা শাহ মূলত একজন খল-অভিনেতা হিসেবেই পরিচিত। প্রয়াত শিবলী সাদিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছিলেন নানা শাহ। এর আগে ১৯৮২ সালে প্রয়াত আব্দুল্লাহ আল মামুন পরিচালিত ‘মাটি ও মানুষ’ সিনেমায় নায়কের ভূমিকাতেও অভিনয় করেছেন তিনি।

এদিকে এর আগে গেল বছরের গত ১ ডিসেম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে শহীদ জিয়া ও জাইমা রহমানকে নিয়ে কুরুচিপূর্ন মন্তব্য করে বেশ আলোচনায় আসেন ডা. মুরাদ হাসান। আর সেই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তথ্য প্রতিমন্ত্রীর পদ থেকে সরে যেতে বাধ্য হন তিনি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *