Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / বেগম জিয়া কী ক্ষতি করতে পারবেন: সরকারে উদ্দেশ্যে প্রশ্ন জমিরের

বেগম জিয়া কী ক্ষতি করতে পারবেন: সরকারে উদ্দেশ্যে প্রশ্ন জমিরের

দীর্ঘ সময় ধরে শারীরিক ভাবে নানা ধরনের জটিলতায় ভুগছেন বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া। উন্নত চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়ার জন্য সরকারের কাছে দাবি জানিয়েছে বিএনপি দলের নেতাকর্মী এবং বেগম জিয়ার পরিবারের স্বজনরা। সম্প্রতি নতুন করে এই প্রসঙ্গে সরকারের উদ্দেশ্যে বেশ কিছু কথা বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার।

গুরুতর অসুস্থ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার ‘ক্যারিশমেটিক’ নেতৃত্ব সরকারের সবচেয়ে বড় ভয় বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার জমির উদ্দিন সরকার। শুক্রবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নিবেদন করে ‘মুক্তির পঙ্ক্তিমালা’ শীর্ষক কবিতা পাঠের আয়োজন করে মানবসেবা সংঘ। সংগঠনটির নেতা সঞ্জয় দে রিপনের সভাপতিত্বে আরও বক্তব্য দেন- বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, মৎস্যজীবী দলের সদস্য সচিব আবদুর রহিম, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিন, বিএনপি নেত্রী অ্যাডভোকেট ফারজানা শারমিন পুতুল প্রমুখ।

জমির উদ্দিন সরকার বলেন, সবাই চায় খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেওয়া হোক। বিদেশে চিকিৎসার জন্য পাঠালে সরকারের অসুবিধা কোথায়? একজন সাবেক প্রধানমন্ত্রীকে চিকিৎসার জন্য বিদেশ যেতে দিলে কী এমন হয়? সরকার তো ছেড়ে দিতেই পারে। তিনি কী ক্ষতি করতে পারবেন? আশা করি, চিকিৎসার জন্য সরকার সুযোগ দেবেন।

বিএনপি দল প্রায় সময় খালেদা জিয়ার জন্য সরকারের কাছে দবাই তুললে এই বিষয়ে সরকারের পক্ষ থেকে তেমন কোন সুফল মিলছে না। এরই সূত্র ধরে সমগ্র দেশ জুড়ে নানা ধরনের কর্মসূচি পালন করছে বিএনপি দল। এমনকি দলের মধ্যে থাকা চলমান সকল সংকট নিরসনের জন্য নানা ধরনের পদক্ষেপ গ্রহন করেছে দলটি।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *