Thursday , September 19 2024
Breaking News
Home / Countrywide / ১১ সালের সেই নির্বাচনে কেন বসে গিয়েছিলেন এবার জানালেন তৈমূর

১১ সালের সেই নির্বাচনে কেন বসে গিয়েছিলেন এবার জানালেন তৈমূর

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের অন্যতম আলোচিত একটি নাম অ্যাডভোকেট তৈমুর আলম। সম্প্রতি বিএনপি দল থেকে অব্যাহতি দেয়ার পর থেকে তুমুল আলোচনার মধ্যে এখন এই সাবেক বিএনপি নেতা। একেত দল থেকে বহিষ্কার তারপর আবার সিটি কর্পোরেশন নির্বাচনের মেয়র প্রার্থী, আলোচনায় আসাটা স্বাভাবিক। তবে কোনো কিছুতেই যেন তিনি ভেঙে পড়েননি সেজন্যই দিলেন এক অভিনব বার্তা। তিনি জানালেন তিনি কাপুরুষ নন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, কারচুপি নিয়ে কথা বলার সময় এখনও আসেনি। ভয়ে কাঁপে কাপুরুষ, লড়ে যায় বীর।

বুধবার (৪ জানুয়ারি) সকালে শহরের ১৪ নং ওয়ার্ডে গণসংযোগ চালানোর সময় সাংবাদিকদের একথা বলেন তিনি।

স্বতন্ত্র এই মেয়র প্রার্থী বলেন, নারায়ণগঞ্জে সবসময় সরকারি দল ফেল করে। বর্তমান যে ক্যান্ডিডেট নারায়ণগঞ্জে তিনি সরকারি দলের বিদ্রোহী হিসেবে পাস করেছিলেন ২০১১ সালে।

তিনি আরও বলেন, সেই নির্বাচনে দল আমাকে বসিয়ে দিয়েছিল। তখন আমাকে কেন বসিয়ে দিয়েছিল, সেটা তারাই ভাল জানে। দলের সিনিয়র নেতারা জানেন।

স্রোতের বিপরীতে থেকে বীরপুরুষের মতো লড়ে যাচ্ছেন তৈমুর। কোনো কিছুই যেন তাকে আটকাতে পারছেনা। তাইতো নিজেকে বীরপুরুষ বলাটা স্বাভাবিক। তবে লড়ে গেলে যে জিতে যাবেন এমনটা নয়। জিতবে কে সেটা তো নির্বাচনের পরই জানা যাবে। এখন শুধু অপেক্ষার পালা।

About Ibrahim Hassan

Check Also

‘আমি তোমাকে ছাড়বো না, শেখ হাসিনা কাউকে ছাড়ে না’: মুখ খুললেন সোহেল তাজ

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ দায়িত্ব নেওয়ার পাঁচ মাস পর ২০০৯ সালে পদত্যাগ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *