Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিচারকের প্রশ্নের জবাবে পরীমনি : এটা সম্পূর্ণ মিথ্যা, আমি নির্দোষ

বিচারকের প্রশ্নের জবাবে পরীমনি : এটা সম্পূর্ণ মিথ্যা, আমি নির্দোষ

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমনি। অভিনয়ের মধ্যদিয়ে কোটি ভক্তের মনে জায়গা করে নিলেও ব্যক্তিগত নানা কারনে বিভিন্ন সময়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসতে হয়েছে তাকে। সেই ধারাবাহিকতায় গত কয়েক মাস আগেই মাদককাণ্ডে আলোচনায় আসেন গুণী এই অভিনেত্রী।

আর এরই মধ্যে এবার সেই মাদক মামলায় পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। এর মাধ্যমে শুরু হলো এ মামলার আনুষ্ঠানিক বিচারকাজ। তবে অভিযোগ গঠনের সময় নিজেকে নির্দোষ দাবি করেন ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এ নায়িকা।

বুধবার (৫ জানুয়ারি) ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

একই সঙ্গে মামলার সাক্ষ্যগ্রহণের জন্য ধার্য করা হয় ১ ফেব্রুয়ারি। পরীমনি ছাড়াও এ মামলার অপর দুই আসামি হলেন- আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেন।

এদিন ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউর আব্দুল্লাহ আবু পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করতে শুনানি করেন।

অপরদিকে পরীমনির আইনজীবী নীলঞ্জনা রিফাত সুরভী মামলার দায় হতে অব্যাহতি চেয়ে আবেদন করেন। এছাড়া পরীমনিসহ তিনজনের জামিন চেয়ে করা হয় আবেদন।

উভয়পক্ষের শুনানি শেষে পরীমনিসহ তিনজনের জামিন মঞ্জুর করেন বিচারক। তবে অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন।

অভিযোগ গঠনের সময় পরীমনিকে বিচারক প্রশ্ন করেন, আপনার বিরুদ্ধে মাদক আইনে অভিযোগ গঠন করা হচ্ছে। আপনি দোষী না নির্দোষ? এসময় পরীমনি বললেন, আমি নির্দোষ।

এরপর বিচারক পরীমনিকে প্রশ্ন করেন, আপনার গাড়ি দিয়ে মাদক সরবরাহ করা হয়েছে, এতে আপনার বক্তব্য কী? এসময় পরীমনি বললেন, এটা সম্পূর্ণ মিথ্যা।

২০২১ সালের ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

উল্লেখ্য, গোপন তথ্যের ভিত্তিতে গত বছরের ৪ আগস্ট অভিযান চালিয়ে পরীমনিকে নিজ বাসা থেকে গ্রেপ্তার করে র‍্যাব। এ সময়ে তার বাসা থেকে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ উদ্ধার করা হয়। তবে পরবর্তীতে দীর্ঘ ২৭ দিন কারাভোগের পর জামিনে জেল থেকে ছাড়া পান এই অভিনেত্রী।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *