Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ঘুমের ওষুধ খাইয়ে ইলিয়াস টাকা-পয়সা সব নিয়ে চলে গেছে : সুবাহ

ঘুমের ওষুধ খাইয়ে ইলিয়াস টাকা-পয়সা সব নিয়ে চলে গেছে : সুবাহ

সম্প্রতি নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইলিয়াস হোসেনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন চিত্রনায়িকা শাহ হুমায়রা। তবে বিয়ের এক সপ্তাহ যেতে না যেতেই সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে, বিচ্ছেদের পথে হাটছেন নব এই তারকা দম্পতি। তবে গুঞ্জন হলেও যে এটি সত্য তা নিশ্চিত হতে খুব বেশি সময় লাগেনি।

এদিকে রাজধানীর একটি হাসপাতালে চারদিন ভর্তি থাকার পর সোমবার (০৩ জানুয়ারি) বাড়ি ফিরেছেন নবাগত নায়িকা সুবাহ শাহ হুমায়রা। এসেই মঙ্গলবার (৪ জানুয়ারি) সংবাদ সম্মেলনে ইলিয়াসের বিচার চেয়ে এসে কাঁদলেন এই নায়িকা।

এ সময় সুবাহ বলেন, ইলিয়াস আমাকে অনেক অত্যাচার করেছে। আমাকে মারধর করতো। আমি অনেক স্বপ্ন নিয়ে ওকে বিয়ে করেছি। আমার কাছে বিয়ের সব প্রমাণ আছে। আমি মামলা করেছি। এর বিচার চাই।

তিনি আরও বলেন, ইলিয়াস আমাকে ঘুমের ওষুধ খাইয়ে চলে গেছে। সে আমার বাসায় এসে মদ খেত। আমার বুয়া সেসব পরিষ্কার করতো। সে চলে যাওয়ার সময় আমার টাকা পয়সা, গয়না সব নিয়ে চলে গেছে। এসব কিছুর ফুটেজ সিসিটিভিতে ধারণ করা আছে। আমি এর বিচার চাই।

সুবাহ আরও বলেন, আগে আমি এসব কিছুর বিচার চাই। এরপর সংসার। আইন সবার জন্য সমান। ইলিয়াসের ছোট ভাই ছাত্রলীগ করে। তারা আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমাকে মামলা হামলার হুমকি দিচ্ছে।

গত ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশিল্পী ইলিয়াস ও সুবাহ। বিয়ের এক মাস না পেরুতেই তাদের সংসারে অশান্তি শুরু হয়। দুজনেই একে অপরকে দোষারোপ করে যাচ্ছেন। বিচ্ছেদের পথে হাঁটছেন ইলিয়াস।

সে সময় সুবাহ সংবাদমাধ্যমকে বলেছিলেন, ইলিয়াস আমাকে নিয়ে একের পর এক মিথ্যা বক্তব্য দিয়ে যাচ্ছে। তাই শিগগিরই আমি সংবাদ সম্মেলন করে ওর (ইলিয়াস) মুখোশ খুলে দেব। মিথ্যা বলার একটা সীমা থাকে, আমি সব প্রমাণ নিয়েই হাজির হব।

এদিকে এরই মধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন সুবাহ। কিন্তু এখনও তার অভিনীত কোনো সিনেমা মুক্তি পায়নি। আর এই মুহুর্তে ব্যক্তিগত কিছু কারনে অভিনয় থেকে অনেকটা দুরেই রয়েছেন গুনী এই অভিনেত্রী। তবে ভক্তরা আশাবাদি, খুব শীঘ্রই আবারও তাকে পর্দায় দেখতে পাবেন তারা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *