Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / প্রকাশ্যে বিমানবন্দরের লবির মেঝেতে প্রস্রাব, জানা গেল ঐ যুবক শাহরুখ পুত্র কিনা

প্রকাশ্যে বিমানবন্দরের লবির মেঝেতে প্রস্রাব, জানা গেল ঐ যুবক শাহরুখ পুত্র কিনা

সম্প্রতি কিছুদিন আগেই মাদক আইনে করা মামলায় গ্রেপ্তারের পরপরই বেশ আলোচনায় আসেন বলিউডের অন্যতম সুপার স্টার অভিনতা শাহরুখ-পুত্র আরিয়ান খান। তবে এ মামলায় দীর্ঘ ২৮ দিন কারাভোগের পর জামিনে জেল থেকে ছাড়া পান তিনি। আর এ ঘটনার রেশ কাটতে না কাটতে আবারও আলোচনায় আরিয়ান। গত কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিমানবন্দরে জনসমক্ষে মাতাল এক যুবকের প্রস্রাব করার ভিডিও ভাইরাল হয়েছে। নেটিজেনদের অনেকের দাবি, ভিডিওটির ওই যুবক বলিউড সুপারস্টার শাহরুখ খানের ছেলে আরিয়ান খান।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, ওই যুবক শাহরুখপুত্র নয়; ‘টোয়াইলাইট’ অভিনেতা ব্রনসন পেলেটিয়ার। মদ্যপ অবস্থায়, ২০১২ সালে তিনি লস অ্যাঞ্জেলেস আন্তর্জাতিক বিমানবন্দরের লবির মেঝেতে প্রস্রাব করেছিলেন।

এর আগে মাদককাণ্ডে আলোচনায় ছিলেন আরিয়ান খান। গত বছরের ৩ অক্টোবর মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাঁকে গ্রেপ্তার দেখায় ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। ২৮ দিন জেল খেটে ২০২১ সালের ৩০ অক্টোবর ঘরে ফেরেন আরিয়ান। গ্রেপ্তারের পর আলোচনার শীর্ষে উঠে আসেন শাহরুখপুত্র।

গুগল ইন্ডিয়া সম্প্রতি ২০২১ সালে সবচেয়ে খোঁজ করা ব্যক্তির নাম প্রকাশ করে। তালিকায় প্রথম অলিম্পিকে সোনাজয়ী অ্যাথলেট নীরজ চোপড়া, দ্বিতীয় আরিয়ান খান। আর তৃতীয় অবস্থানে রয়েছেন পাঞ্জাবি গায়িকা ও অভিনেত্রী শেহনাজ গিল।

এদিকে এর আগে গত ৩ অক্টোবর মুব্বাইয়ের বিলাসবহুল প্রমোদতরীর একটি পার্টি থেকে গ্রেপ্তার করা হয় আরিয়ানকে। এতে শাহরুখকেও বেশ বিপাকে পড়তে হয়েছিল। কেননা ছেলের জন্য তাকে নিয়েও সোশ্যাল মিডিয়ায় নানা ট্রল করতে শুরু করে নেটিজেনরা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *