Friday , September 20 2024
Breaking News
Home / National / বিএনপি থেকে প্রত্যাহার হওয়ার পর তৈমুর : আমাকে সরিয়ে দিয়ে উপকার করেছে বিএনপি

বিএনপি থেকে প্রত্যাহার হওয়ার পর তৈমুর : আমাকে সরিয়ে দিয়ে উপকার করেছে বিএনপি

সম্প্রতি কিছুদিন আগেই বিএনপি থেকে নজরুল ইসলাম মঞ্জুকে প্রত্যাহারের প্রতবাদে একযোগে বিএনপি থেকে পদত্যাগ করেন দলের বিভিন্ন নেতাকর্মীরা। আর এ ঘটনার রেশ কাটতে না কাটতে এবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা কাউন্সিলের সদস্য পদ থেকে প্রত্যাহার করা হলো অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে। সেই ধারাবাহিকতায় এবার নেতাকর্মীদের মাঝে বেশ শোরগোল লক্ষ্য করা যাচ্ছে।

রোববার (২ জানুয়ারি) বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত একটি পত্রে এ বিষয়ে উল্লেখ করা হয়।

এবিষয়ে সোমবার (৩ জানুয়ারি) এক প্রতিক্রিয়ায় তৈমুর আলম খন্দকার বলেন, বিএনপি আমাকে কী জন্য সরিয়ে দিলো সে বিষয়ে কোনো প্রশ্ন তুলতে চাই না। আমি মনে করি, আমাকে পদ থেকে সরিয়ে দিয়ে বিএনপি আমার উপকার করেছে।এর ফলে আমি আগের অবস্থায় ফিরে গেছি। আমাকে নারায়ণগঞ্জের মানুষ এখন মজলুম জননেতা মনে করবে।

বিএনপির চিঠিতে বলা হয়েছে, নির্দেশিত হয়ে জানাচ্ছি, চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য পদ থেকে আপনাকে প্রত্যাহার করা হয়েছে। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

তবে দলীয় পদ থেকে তৈমুরকে কেন সরিয়ে দেয়া হলো, এ নিয়ে কোনো তথ্য জানায়নি বিএনপি।

এদিকে তৃতীয়বারের মতো আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচন। আর এ নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তৈমুর আলম খন্দকার। এ জন্য গত বেশকিছু দিন ধরে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন তিনি।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *