Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / গায়ে হলুদের সাজে দুজনেই, তবে কি বিয়ে করছেন নাসিরের সাবেক প্রেমিকা

গায়ে হলুদের সাজে দুজনেই, তবে কি বিয়ে করছেন নাসিরের সাবেক প্রেমিকা

ঢাকাই সিনেমার অন্যতম উদীয়মান জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সুবাহ শাহ হুমায়রা। অভিনয়ে পদার্পন করেছেন খুব বেশিদিন হয়নি, এর মধ্যে বেশ সাড়া পেয়েছেন তিনি। তার আরেকটি পরিচয় হলো- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম আলোচিত অলরাউন্ডার নাসির হোসেনের সাবেক প্রেমিকা তিনি। ২০১৮ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও শেয়ার করে এ তথ্য নিজেই জানিয়েছিলেন সুবাহ।

নাসির হোসেন নতুন করে ঘর বেঁধেছেন। গত ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামের এক নারীকে বিয়ে করেন তিনি। সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে, নাসিরকে ভুলে সুবাহও নতুন সম্পর্কে জড়িয়েছেন। অবশ্য ইঙ্গিতটা এসেছে সুবাহর কাছ থেকেই।

গত নভেম্বরে ফেসবুকে সুবাহ লিখেছিলেন, হ্যাঁ, আমি প্রেমে পড়েছি। নতুন এবং গভীরভাবে। খুব শিগগিরই আমি তাকে আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দেব, ইনশাআল্লাহ।

এরপর থেকেই কানাঘুষা চলছিল, কার সঙ্গে মনের লেনাদেনা করলেন সুবাহ। বেশ কিছু দিন ধরে সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনের সঙ্গে ঘোরাফেরা করতে দেখা গেছে তাকে। এছাড়া শনিবার (১৮ ডিসেম্বর) সুবাহ নিজেও ইলিয়াসের সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করেছেন।

সে ছবিগুলো তাদের আলোচনায় নিয়ে এসেছে। শুধু তাই নয়, কিছুদিন আগে কক্সবাজার ঘুরতে গিয়েছিলেন তারা। সুবাহর ফেসবুক ঘুরে এমনটাই জানা গেছে। অনেকের ধারণা, নতুন করে গায়কের প্রেমে মজেছেন নবাগত এ অভিনেত্রী!

সবশেষ নিজের ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন সুবাহ। লিখেছেন, একজন ভালো বন্ধু ভালো মনের পুরুষ। সে ভবিষ্যতে, ভালো প্রেমিক, ভালো জামাই, ভালো বাবা হতে পারে। কিন্তু সবার আগে ভালো বন্ধু হওয়া জরুরি। বোঝাপড়া না থাকলে কোনো সম্পর্কই টিকে না।

একই লেখা লিখেছেন ইলিয়াসের সঙ্গে শেয়ার করা বিজয় দিবসের ছবিতে। এসব বিষয়ে জানতে চাইলে সুবাহ বলেন, বন্ধু আমরা। শুধুই বন্ধু? উত্তরে তিনি বলেন, হুম। লোকে যে বলে প্রেম করছেন? জানতে চাইলে সুবাহ বলেন, লোকে তো অনেক কিছুই বলে। নবাগত অভিনেত্রী আরো বলেন, প্রেম করব না, করছি না। প্রেমের চ্যাপ্টার ক্লোজ। তবে ফ্যামিলি চাইলে সেটা শেষ পর্যন্ত গড়াতে পারে।

কিন্তু আজ (২৩ ডিসেম্বর) সুবাহ নিজের সোশ্যাল ওয়ালে একটি ছবি পোস্ট করেছেন। আর ছবিতে দেখা যাচ্ছে গায়ে হলুদের সাজে গায়ক ইলিয়াসের গালে চুমু খাচ্ছেন সুবাহ। আর ক্যাপশনে, ভালোসার হলুদ ইমোজি।

এমন ছবি পোস্ট করার পর থেকেই তার ভক্তরা ভেবে নিয়েছে সুবাহ এবং ইলিয়াসের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে। খুব শিগরিই তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসবে। কিন্তু এ ব্যপারে জানতে সুবাহর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

ইলিয়াসের সঙ্গে সুবাহর সম্পর্ক আসলে কী? সেটা সময়ই বলে দেবে।

এদিকে এর আগে ‘ব্যাডবয়’ খ্যাত ক্রিকেট তারকা নাসিরের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে নানা আলোচনায় আসেন সুবাহ শাহ হুমায়রা। আর এরই ধারবাহিকতায় একপর্যায়ে এ সম্পর্কের ইতি টানেন দুজনেই। বর্তমানে নতুন সংসার সাজিয়েছেন নাসির। একেবারেই ভুলে গেছেন সুবাহকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *