Tuesday , November 28 2023
Breaking News
Home / Countrywide / সমর্থন নেই, একতরফা প্রেম করে ক্ষতিগ্রস্ত হয়েছি: চুন্নু

সমর্থন নেই, একতরফা প্রেম করে ক্ষতিগ্রস্ত হয়েছি: চুন্নু

বাংলাদেশের প্রভাবশালী রাজনৈতিক দল গুলোর মধ্যে অন্যতম একটি জাতীয় পার্টি। বর্তমান সময়ে এই দলটি বাংলাদেশের সংবিধান অনুযায়ী জাতীয় সংসদে বর্তমান সরকারের শক্তিশালী বিরোধী দলের ভূমিকায় রয়েছে। সম্প্রতি এই দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু বর্তমান সরকার প্রসঙ্গে বেশ কিছু কথা তুলে ধরেছেন।

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি বলেছেন, আওয়ামী লীগের দুর্নীতি ও দুঃশাসনের প্রতি আমাদের সমর্থন নেই, কিন্তু জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিষয়ে আমাদের কোনও দ্বিমত নেই। তিনি বলেন, আমরা আওয়ামী লীগের সঙ্গে একতরফা প্রেম করে ক্ষতিগ্রস্ত হয়েছি। রবিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর বনানীতে দলের চেয়ারম্যানের কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মুজিবুল হক এসব কথা বলেন। এসময় জাপা চেয়ারম্যান জিএম কাদের উপস্থিত ছিলেন। চুন্নু বলেন, আগামীতে নিজস্ব কর্মসূচি নিয়ে গণমানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি নিয়ে এগিয়ে যাবে জাতীয় পার্টি।

দীর্ঘ সময় ধরে বাংলাদেশের রাজনীতিতে বেশ সক্রীয় রয়েছেন মুজিবুল হক চুন্নু। তিনি বর্তমান সময়ে তিনি কিশোরগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি পূর্বেও বেশ কয়েকবার সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

About

Check Also

ঢাকার যে দুটি আসন থেকে মনোনয়ন কিনলেন সৈয়দ ইবরাহিম

বিএনপি জোটের আন্দোলন থেকে বেরিয়ে যুক্তফ্রন্ট গঠনের আন্দোলনে আসা বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *