Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ভক্তদের দেয়া কথা রাখলেন চিত্রনায়িকা শাবনূর (ভিডিওসহ)

ভক্তদের দেয়া কথা রাখলেন চিত্রনায়িকা শাবনূর (ভিডিওসহ)

বাংলা রুপালী জগতের এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী কাজী শারমিন নাহিদ নূপুর ওরফে শাবনূর। তার অভিনীত প্রায় প্রতিটি সিনেমাই ভক্তের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। তবে গত বেশ কয়েক বছর হলো-অভিনয় থেকে নিজেকে অনেকটা আড়াল করে নিয়েছেন তিনি। বর্তমানে রয়েছেন সূদুর অস্ট্রেলিয়ায়। এদিকে কথা ছিল, এবারের জন্মদিনটা দেশের মাটিতেই উদযাপন তিনি। কিন্তু এর ক’দিন পরই জানা যায়, করোনার কারণে দেশে আসতে পারছেন না এই চিত্রনায়িকা। তবে ভক্ত-দর্শকদের হতাশ করবেন না তিনি। জন্মদিনে ভক্ত-দর্শকদের বিশেষ উপহার হিসেবে নতুন ইউটিউব চ্যানেল খুলে নতুন ভিডিও প্রকাশ করবেন এই অভিনেত্রী।

গতকাল ছিল শাবনূরের ৪৩তম জন্মদিন। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা তার ভক্তরা নানা আয়োজনে উদযাপন করেছে প্রিয় নায়িকার জন্মদিন। আর নায়িকাও তার কথা রেখেছেন। সুদূর অস্ট্রেলিয়ায় বসে নতুন ইউটিউব চ্যানেলে খুলে সেখানে প্রকাশ করেছেন নতুন ভিডিও। তার সঙ্গে ছিলেন খুদে ইউটিউবার ইনাইয়া। দু’জনার দুষ্টুমি দিয়ে ভিডিও’র শুরু হলেও নতুন চ্যানেলে সবাইকে স্বাগত জানিয়েছেন তারা।

শাবনূরের ভাষ্য, ‘হ্যালো বন্ধুরা স্বাগত আমাদের ইউটিউব চ্যানেলে। আবারও ফিরে এলাম তোমাদের মাঝে। ভীষণ ভীষণ ভালো লাগছে।’ এরপর নতুন এই চ্যানেলটির সঙ্গে সবাইকে যুক্ত হওয়ার আহ্বান জানিয়েছেন তারা।

জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর বর্তমানে ছেলেকে নিয়ে অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। আর সেখান থেকেই ভক্তদের সঙ্গে যুক্ত থাকার জন্য খুলেছেন ফেসবুক, ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল। তার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় বেশ কিছু ভিডিও। কিন্তু হুট করে এই অভিনেত্রী হ্যাকিংয়ের শিকার হন। সেসময় ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম নিজের নিয়ন্ত্রণে আনতে পারলেও ইউটিউব চ্যানেলটি হাতছাড়া হয় তার।

উল্লেখ্য, ১৯৯৩ সালে ‘চাঁদনী রাতে’ সিনেমায় সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো পা রাখেন শাবনূর। ক্যারিয়ারে একাধিক ব্যবসায় সফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার অভিনীত সর্বশেষ সিনেমাটি ছিল ‘পাগল মানুষ’। এরপর তাকে আর কখনও পর্দায় দেখা যায়নি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *