Friday , September 20 2024
Breaking News
Home / National / ওবায়দুল কাদেরের সর্বশেষ শারীরিক অবস্থার খবর জানালেন চিকিৎসক

ওবায়দুল কাদেরের সর্বশেষ শারীরিক অবস্থার খবর জানালেন চিকিৎসক

সম্প্রতি কিছুদিন আগেই হঠাৎই বুকে ব্যথা নিয়ে রাজধানী ঢাকার বিএসএমএমইউ’তে ভর্তি হন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার দ্রুত সুস্থতার জন্য সবরকম চেষ্টা চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা। আর এরই মধ্যে আজ রোববার বেলা ১১টার দিকে ওবায়দুল কাদেরের সর্বশেষ শারীরিক অবস্থার খবর জানালেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বক্ষব্যাধি বিভাগের চেয়ারম্যান ও মেডিকেল বোর্ডের সদস্য অধ্যাপক ডা. আতিকুর রহমান।

তিনি বলেন, হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পুরোপুরি সুস্থ। ওবায়দুল কাদেরের স্বাস্থ্য পরিস্থিতি পর্যালোচনায় আবার বৈঠকে বসছে তার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ড। এই বৈঠকে কাদেরের বাসায় ফেরার বিষয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে।

তিনি বলেন, ওবায়দুল কাদেরের সার্বিক পরিস্থিতি নিয়ে আজ দুপুর ১২টায় আবারও মেডিকেল বোর্ডের বৈঠক ডাকা হয়েছে। বৈঠকে তার বাসায় ফেরার বিষয়ে আলোচনা হওয়ার কথা রয়েছে। আতিকুর রহমান বলেন, ওবায়দুল কাদের পুরোপুরি সুস্থ। পরীক্ষা-নিরীক্ষা একটি চলমান প্রক্রিয়া। উনার সিটি স্ক্যান করা হয়েছে। রিপোর্ট ভালো আসছে।

মেডিকেল বোর্ডের এই চিকিৎসক আরও বলেন, তিনি রুটিন মাফিক খাওয়া-দাওয়া করছেন। হাসপাতালের কেবিনের মধ্যে একটু চলাফেরা করছেন। বুকে ব্যথা, কিডনি সমস্যা, ডায়াবেটিস অনেকটাই নরমাল। তিনি ঠান্ডাজনিত কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেটা ভালো।

এদিকে এর আগেও একবার গুরুতর অসুস্থ হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। এরপর দীর্ঘদিন সেখানে চিকিৎসা নেওয়ার পর সুস্থ হয়ে দেশে ফিরে আবারও নিজের দায়িত্ব পালন করতে থাকেন। অসুস্থ হওয়ার পরও নিজের দায়িত্বকে সবসময় বড় করে দেখেন ক্ষমতাসীন দলের অন্যতম গুণী এই মন্ত্রী।

About

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *