Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ক্যাটরিনার বিয়ের রেশ কাটতে না কাটতেই এবার সালমানকে বিয়ের প্রস্তাব অভিনেত্রীর

ক্যাটরিনার বিয়ের রেশ কাটতে না কাটতেই এবার সালমানকে বিয়ের প্রস্তাব অভিনেত্রীর

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়ে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বলিউড অভিনেতা ও প্রেমিক ভিকি কৌশলের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কাইফ। ইতিমধ্যে তাদের বিয়ের ৪ দিন পেরিয়ে গেছে। দাম্পত্য জীবন নিয়ে এই মুহুর্তে বেশ ভালই কাটছে তাদের সময়।

তবে ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমান খানের ছিলো প্রেমের সম্পর্ক। এমন গুঞ্জন বেশ পুরনো। ক্যাট-ভিকির বিয়ে সালমানের না যাওয়ায় সেই গুঞ্জন আরো পোক্ত হয়েছে! শুধু তাই নয়, ক্যাটরিনার বিয়ের দিন সালমানের সৌদি চলে যাওয়ার বিষয়টিকে অনেকে দুই দুই চার মেলাচ্ছেন!

কেউ বলছেন, সালমান চোখের জল ভুলতেই ক্যাটরিনার বিয়ের দিনে সৌদি পাড়ি দিয়েছেন! আর এমন আলোচনার মধ্যেই সালমানের প্রতি সহানুভূতি দেখিয়ে তাকে বিয়ের প্রস্তাব করলেন এক অভিনেত্রী

তবে বড় পর্দার নয়, হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অনিতা হাসনন্দানি সম্প্রতি ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে সালমানকে বিয়ের প্রস্তাব দেন। সবেচেয়ে মজার বিষয় হল সেই পোস্টে নিজের একরত্তি শিশুপুত্র আরভকেও শামিল করেছেন অনিতা!

ভিডিওতে অনিতা সাফ জানান, যে কোনও মূল্যে তিনি বিয়ে করতে চান, এর জন্য বরকে ছাড়তেও রাজি তিনি। স্বামী রোহিত রেড্ডির কাছে ক্ষমাও চেয়ে নিয়েছেন অনিতা। ‘ইয়ে হ্যায় মহব্বতে’ খ্যাত অভিনেত্রীর সেই ভিডিও ঝড়ের গতিতে ভাইরাল। অনিতাকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন ফ্যানেরা। সকলের মতেই এই ভিডিওটা ‘সুপার কিউট’

 

সালমান খানের অন্ধ ভক্ত টেলিভিশনের এই নাগিন। গত মাসেই সালমান খানের সঙ্গে নিজের ‘ফ্যান গার্ল মোমেন্ট’ শেয়ার করে নিয়েছিলেন অনিতা। ছবির ক্যাপশনে লিখেছিলেন ‘দিল ধড়কনে দো’। এবার মজার ছলেই প্রিয় অভিনেতাকে দিলেন বিয়ের প্রস্তাব।

আর এ ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো সোশ্যাল মিডিয়াজুড়ে শুরু হয়েছে নানা গুঞ্জন। সালমানকি তবে ভক্তের এই প্রস্তাব রাখবেন নাকি রাখবেন না? তা জানতেই রীতিমতো কৌতুহলি হয়ে পড়েছেন ভক্ত-শুভাকাঙ্খিরা। তবে অনেকেই মনে করছেন, এ প্রস্তাব রাখবেন না সালমান। তিনি চিরজীবন অবিবাহিত হয়ে থাকতে চান।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *